1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

বগুড়া সরকারি আজিজুল হক কলেজের সার্বিক শৃঙ্খলা পরিস্থিতির অবনতি

  • প্রকাশিত : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৩২৯ বার পড়া হয়েছে

উত্তরবঙ্গের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান বগুড়া সরকারি আজিজুল হক কলেজের পরিবেশ যেন দিন দিন অবনতির দিকে। কলেজে প্রতিনিয়তই ঘটছে কোন না কোন ঘটনা আর সে ঘটনার শিকার যদি হয় ছাত্ররা তাহলে শৃঙ্খলা আর কোথায় থাকে।
সরকারি আজিজুল হক কলেজের একজন সাবেক ছাত্র দুর্বৃত্তের ছুরিকাঘাতে হত্যাকাণ্ডের ঘটনার দায়ভার কলেজ প্রশাসন এড়িয়ে যেতে চাচ্ছে।

গত ২ দিন আগে একজন পুলিশ ছুরিকাঘাতে আহত হলেন এরপরে ও কলেজ প্রশাসনের কোন নজরদারি ছিলো না।এর ফলশ্রুতিতে নতুন ১০ তলা ভবনের সামনের রোডে বিশু নামের (২০১৬-২০১৭ মাস্টার্স ) একজন শিক্ষার্থীকে হত্যা করে দুর্বৃত্তরা ।

কলেজের সামনের লাইট এবং সিসি ক্যামেরা থাকলেও পিছনের রাস্তায় কোন ও লাইট বা সিসি ক্যামেরা নাই। শুরুতে কিছু টা লাইট থাকলেও পরে সেগুলো নষ্ট এবং বাকি গুলো ছিনতাই কারী ভেঙে ফেলেছে। সাইকেল গ্যারেজের পিছনের রাস্তা দিয়ে রাত ৮ টার পর আসলেই দেখা যায় কয়েকজন বসে আড্ডা দেয়। আপনি কয়েকজন বন্ধু সহ আসলে ভালো আর একা আসলে মোবাইল টাকাসহ সব দিয়ে আসতে হয়।এর আগে এ রকম পরিস্থিতি ফেস করেনি উত্তরবঙ্গের একটি অন্যতম বিদ্যাপীঠ সরকারি আজিজুল হক কলেজ স্টুডেন্টরা।
এমন অস্বস্তিকর পরিবেশের মধ্য দিয়ে চলছে বগুড়ার সুনামধন্য সরকারি আজিজুল হক কলেজ এ বিষয়ে ছাত্র-ছাত্রীরা অভিযোগ দাখিল করলেও তার কোন ভাল ফলাফল পাওয়া যায়নি।কলেজের সকল শিক্ষার্থীদের দাবি অতিদ্রুত এসব সমস্যা সমাধান করা হোক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud