বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজাপুরে মায়ের চোখের সামনে ট্রলি চাপায় শিশু ছাত্রী নিহত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবনির্বাচিত চেহারমান মোঃ মিল্টন ইব্রাহিমের নেতৃত্বে বিজয় র‍্যালী কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি

ভুল করে কারিনা-সাইফ কন্যা মিডিয়ায়;

মোঃ রফিকুল ইসলাম সাগর, অনলাইন ডেস্ক:
  • আপডেট: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১ | খবরটি 
  • ২৮৫ বার দেখা হয়েছে

বি-টাউন বেগম করিনা এবং সইফ সেভাবে প্রকাশ্যে আনেননি তাদের দ্বিতীয় সন্তানকে। লাইম লাইট থেকে ছোট ছেলেকে অনেকটাই দূরে রেখেছেন তাঁরা। কিন্তু, অনুগামীরা করিনা সইফের দ্বিতীয় সন্তানকে যে একঝলক দেখার অপেক্ষায় রয়েছে তা বলার অপেক্ষা রাখে না। মায়ের মতো দেখতে নাকি বাবার মতো নাকি হুবহু তৈমুরের মতো? জানতে চায় অনেকেই।
কিন্তু ভুল করে বসলেন দাদু Randhir Kapoor। ছোট নাতির আদুরে ছবি শেয়ার করে ফেললেন ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, সঙ্গে রয়েছে তৈমুরের ছোটবেলাকার ছবি। কোলাজ করে সেই ছবি এডিট করেছিলেন দাদু রণধীর। কীভাবে সেটি ইনস্টাগ্রামে আপলোড হয়ে গিয়েছে তা অবশ্য জানা নেই। কিন্তু সেটি যে ভুল করে হয়েছে তা বলাবাহুল্য কারণ, ছবিটি সেকেন্ডের মধ্যে ডিলিট করে দেওয়া হয়। কিন্তু চোখ এড়াতে পারেননি পাপারাজ্জিদের।
প্রসঙ্গত, মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে করিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়। করিনা দ্বিতীয়বার মা হওয়ার পর তাঁকে দেখতে হাসপাতালে হাজির হয়ে যায় গোটা কাপুর পরিবার। রণধীর কাপুরকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছিল, তাঁর সব বাচ্চাদের একইরকম মনে হয়। তবে বাড়ির খুদে সদস্যকে তৈমুরের মতো দেখতে হয়েছে বলে হাসপাতালে সবাই আলোচনা করছেন বলে জানান রণধীর কাপুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *