বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বাই-রয়েল চ্যালেন্স

মোঃ রফিকুল ইসলাম সাগর
  • আপডেট: শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১ | খবরটি 
  • ১৮৬ বার দেখা হয়েছে

অপেক্ষা আর কিছুক্ষণের। শুক্রবার থেকে শুরু হচ্ছে আইপিএলের চতুর্দশ সংস্করণ। দেশে করোনা আবহের মধ্যেই ঢাকে কাঠি পড়তে চলেছে এই কোটিপতি লিগের। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স ও বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।
ধারে-ভারে কিছুটা এগিয়ে থাকবেন রোহিতরাই, তবে এই বছর ট্রফি ভাগ্য ফেরাতে মরিয়া কোহলি ব্রিগেড। তাই প্রথম ম্যাচেই অঘটন ঘটলে অবাক হওয়ার কিছু থাকবে না। রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, যশপ্রীত বুমরাদের মুম্বই ফের একবার চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যেই মাঠে নামবে। অপরদিকে ফের একবার বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্সের উপরই ভরসা করে থাকবে আরসিবি। গ্লেন ম্যাক্সওয়েলের ধারাবাহিকতা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

শনিবার দিন নামছেন মহেন্দ্র সিং ধোনি। মুম্বইতে টুর্নামেন্টের দ্বিতীয় দিন ঋষভ পন্থের দিল্লীর মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস। রবিবার সন্ধ্যায় সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে যাত্রা শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। মর্গ্যানের নেতৃত্বে ২০১৪ এর পরে ট্রফি খরা কাটাতে মরিয়া কেকেআর। দলে এসেছেন শাকিব আল হাসান, হরভজন সিংয়ের মত তারকারা। এছাড়া রাসেল, প্যাট কামিন্স, নারাইন, বেন কাটিং, গিল, কার্তিকদের উপর আলাদা দায়িত্ব থাকবে। বোলিংয়ে সদ্য জাতীয় দলে সুযোগ পাওয়া প্রসিদ্ধ কৃষ্ণের উপর থাকবে বিশেষ নজর, তবে করোনা আবহে হতে চলা এই লিগ নিয়ে দুশ্চিন্তা থেকেই যাচ্ছে। দিল্লীর অক্ষর পটেল, কেকেআরের নীতিশ রাণা, বেঙ্গালুরুর দেবদত্ত পাড়িক্কলের পর এবার করোনা আক্রান্ত হলেন বেঙ্গালুরুর ডানিয়েল স্যামস। বায়ো বাবলে ঢোকার পরে তিনি আক্রান্ত হয়েছেন। এছাড়াও মুম্বই দলের সঙ্গে যুক্ত কিরণ মোরেও আক্রান্ত করোনায়। দেশে প্রায় প্রত্যেকদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যাও। নিশ্চিতভাবেই বিসিসিআইকে বাড়াতে হবে আরও বেশী সতর্কতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *