বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজাপুরে মায়ের চোখের সামনে ট্রলি চাপায় শিশু ছাত্রী নিহত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবনির্বাচিত চেহারমান মোঃ মিল্টন ইব্রাহিমের নেতৃত্বে বিজয় র‍্যালী কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি

গৌরনদীতে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে চাচার হাতে ভাতিজা খুন।

পঙ্কজ কুন্ডু গৌরনদী প্রতিনিধি //
  • আপডেট: বুধবার, ১৯ মে, ২০২১ | খবরটি 
  • ৪৬৫ বার দেখা হয়েছে

ভিজিডি কার্ডের মালামাল নিয়ে বিরোধের জেরধরে চাচার হামলায় ভাতিজা নিহত হয়েছে। এ ঘটনায় বুধবার সকালে থানায় হত্যা মামলা দায়েরের পর পুলিশ একজনকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে।
নিহত রামিন মৃধা (২১) ওই গ্রামের সান্টু মৃধার পুত্র। হামলাকারী চাচা মিন্টু মৃধা (৪০) মোঃ চেয়ারআলী মৃধার পুত্র।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, স্থানীয় ইউপি সদস্য মোঃ মন্টু হাওলাদার সম্প্রতি মিন্টু মৃধার নামে ভিজিডি কার্ড বরাদ্দ করে কার্ডের মালামাল রামিন ও মিন্টুর মধ্যে ভাগবাটোয়ারা করে নেয়ার জন্য বলেন। কিন্তু মিন্টু তার নামে বরাদ্দকৃত কার্ডের মালামাল উত্তোলন করে একাই ভোগ করে আসছিলো। এনিয়ে মঙ্গলবার বিকেলে মিন্টু ও তার ভাতিজা রামিনের মধ্যে বাগ্বিতন্ডা হয়। এ ঘটনার জেরধরে মিন্টু ও তার সহযোগিরা এক সন্তানের জনক রামিন মৃধাকে পিটিয়ে গুরুত্বর আহত করে। মুমূর্ষ অবস্থায় ওইদিন সন্ধ্যায় রামিন মৃধাকে প্রথমে গৌরনদী ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে রাতেই উন্নতচিকিৎসার জন্য রামিন মৃধাকে ঢাকায় নেয়ার পথে সে (রামিন) মারা যায়।
তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, এ ঘটনায় নিহতের দাদা মোঃ চেয়ারআলী মৃধা বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি তোফাজ্জেল মৃধাকে গ্রেফতার করেছে। তিনি (ওসি) আরও বলেন, এজাহারভূক্ত অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *