বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ রেস্টুরেন্ট কর্মচারীর মৃত্যু

জাহিদ হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট: রবিবার, ৬ জুন, ২০২১ | খবরটি 
  • ১৩২ বার দেখা হয়েছে

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাওসার (২৬) নামে এক রেস্টুরেন্ট কর্মচারী মারা গেছে। এসময় আহত হয়েছে আরো ১ জন। নিহত কাওসার ঢাকা নবাবগঞ্জের ভাওডুবি গ্রামের ফজেল হকের ছেলে।

শনিবার (৫ জুন) বিকাল ৬ টার দিকে শহরের লেকের পাড়ের লবঙ্গ রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। মাদারীপুর থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, লবঙ্গ রেস্টুরেন্টে কিচেন রুমে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় কাওসার ও রানা আহত হয়। রানার ডাক চিৎকারে হোটেল মালিক ও কর্মচারীরা কাওসারকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রেস্টুরেন্ট মালিক মাসুদ জানায়, কাওসার আমার রেস্টুরেন্টে ডিস ওয়াসের কাজ করে। ঘটনার সময় ও সে কাজ করছিলো। হঠাৎ কিচেন রুম থেকে চিৎকার চেচামেচি শুনে এগিয়ে দেখি কাওসার নিচে পড়ে আছে। পরবর্তীতে কাওসারকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাই।

রানা নামে আরেক কর্মচারী জানায়, কাওসার তার পাশের কাজ করছিলো হঠাৎ করেই কাওসার সাইডে গ্যাসের সিলিন্ডারের ওপর কাত হয়ে পড়ে যায়। তাকে ধরতে গিয়ে সেও বিদ্যুতের শক খায়। পরবর্তীতে সে চিৎকার দিলে সবাই এগিয়ে এসে কাওসার কে হাসপাতালে নিয়ে যায়।

মাদারীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মিয়া জানায়, লবঙ্গ রেস্টুরেন্টে বিদ্যুৎতের শক খেয়ে কাওসার নামে একজন মারা গেছে। রানা নামে আরো ১ জন আহত হয়েছে প্রাথমিক চিকিৎসায় সে এখন সুস্থ আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *