বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

বরিশালে লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট অভিযানে ৬২ টি মামলায় ৫৮ হাজার টাকা জরিমানা

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ
  • আপডেট: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১ | খবরটি 
  • ১৫৯ বার দেখা হয়েছে

দেশের করোনায় আক্রান্ত রুগীর সংখ্যা বাঁড়ার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা তাই সরকার করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী আবারো ১৪ দিনের সরকারি বিধি-নিষেধ (লক ডাউন) ঘোষণা করেন সরকার তারি ধারাবাহিকতায় ২৯ জুলাই বৃহস্পতিবার দিনব্যাপী জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে বরিশাল জেলা ও মহানগরীতে ১৪ দিনের বিধি-নিষেধ বাস্তবায়নে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লকডাউন এর সপ্তম দিনে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর নেতৃত্বে বরিশাল জেলা ও মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ১০ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে।

বরিশাল জেলা ও মহানগরীতে দিনব্যাপী মোবাইল কোর্ট অভিযানে ৬২ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পৃথক মামলায় ৫৮ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়। বরিশাল মহানগরীতে ৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে ৪৮ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে বিভিন্ন অপরাধে ৫২ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেন।

সেনাবাহিনীর অভিযান

পাশাপাশি বরিশাল জেলার ১০ টি উপজেলায় অভিযান পরিচালনা করেন ৪ জন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি ১৪ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে পৃথক মামলায় ৫ হাজার ৭০০ টাকার জরিমানা আদায় করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *