1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

বরিশালে লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট অভিযানে ৬২ টি মামলায় ৫৮ হাজার টাকা জরিমানা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৭৩৭ বার পড়া হয়েছে

দেশের করোনায় আক্রান্ত রুগীর সংখ্যা বাঁড়ার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা তাই সরকার করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী আবারো ১৪ দিনের সরকারি বিধি-নিষেধ (লক ডাউন) ঘোষণা করেন সরকার তারি ধারাবাহিকতায় ২৯ জুলাই বৃহস্পতিবার দিনব্যাপী জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে বরিশাল জেলা ও মহানগরীতে ১৪ দিনের বিধি-নিষেধ বাস্তবায়নে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লকডাউন এর সপ্তম দিনে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর নেতৃত্বে বরিশাল জেলা ও মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ১০ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে।

বরিশাল জেলা ও মহানগরীতে দিনব্যাপী মোবাইল কোর্ট অভিযানে ৬২ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পৃথক মামলায় ৫৮ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়। বরিশাল মহানগরীতে ৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে ৪৮ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে বিভিন্ন অপরাধে ৫২ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেন।

সেনাবাহিনীর অভিযান

পাশাপাশি বরিশাল জেলার ১০ টি উপজেলায় অভিযান পরিচালনা করেন ৪ জন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি ১৪ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে পৃথক মামলায় ৫ হাজার ৭০০ টাকার জরিমানা আদায় করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud