এই সিরিজে ইংল্যান্ড তিনটি ওয়ানডে এবং তিনটি টি -টোয়েন্টি খেলার কথা ছিল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড এব" /> ইংল্যান্ড সফর স্থগিত করতে ইসিবির সঙ্গে আলোচনায় বিসিবি। – দৈনিক আজকাল
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

ইংল্যান্ড সফর স্থগিত করতে ইসিবির সঙ্গে আলোচনায় বিসিবি।

মোঃ রফিকুল ইসলাম সাগর
  • আপডেট: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১ | খবরটি 
  • ১৮৬ বার দেখা হয়েছে

এই সিরিজে ইংল্যান্ড তিনটি ওয়ানডে এবং তিনটি টি -টোয়েন্টি খেলার কথা ছিল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং ইংল্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের সঙ্গে আসন্ন হোম সিরিজ পুননির্ধারণের জন্য আলোচনায় রয়েছে।
সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশের তিনটি ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য ইংল্যান্ডের আয়োজক হওয়ার কথা ছিল, যা টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে কাজ করবে।
কিন্তু সিরিজ স্থগিত হওয়ার সাথে সাথে, ইংল্যান্ডের খেলোয়াড়রা এখন সংযুক্ত আরব আমিরাতের আইপিএলে অংশগ্রহণের জন্য আগ্রহী হবে যা ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা।
এর আগে, আশংকা হয়েছিল যে সিরিজটি সন্দেহজনক কারণ বিসিসিআই বলেছে যে ইংল্যান্ড সহ সমস্ত দেশের বিদেশী খেলোয়াড়দের অংশগ্রহণ নিশ্চিত করার চেষ্টা চলছে।

এদিকে, বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেন, তারা সিরিজের পুননির্ধারণের চেষ্টা করছে কারণ তারা তাদের ক্রিকেটারদের বিশ্রাম দিতে চায় যারা সাম্প্রতিক ক্রমাগত খেলছে।
তিনি আরও জোর দিয়েছিলেন যে ওয়ানডে সিরিজ, যা আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ হওয়ার কথা, সেগুলি নির্ধারিত তারিখের আগে হবে।
আমরা ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করছি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *