বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ২ টি ডায়াগনস্টিক সেন্টারসহ বিভিন্ন অপরাধে ৮৫ হাজার টাকা জরিমানা

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ
  • আপডেট: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১ | খবরটি 
  • ৭২ বার দেখা হয়েছে

বরিশাল জেলা প্রশাসনের নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে ১০ আগস্ট মঙ্গলবার দুপুরে বরিশাল নগরীর সদর রোড ও বাটার গলি এলাকা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার এর নির্দেশনায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল মোঃ মহিউদ্দিন আল হেলাল এর নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযান অভিযানে নগরীর বাটার গলি এলাকায় অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ রিয়েজেন্ট ব্যাবহার করে সেবা গ্রহীতার জীবন হানিমূলক কার্যের জন্য দন্ডবিধি ১৮৬০, ভোক্তা অধিকার সংরক্ষণ ২০০৯ মোতাবেক সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক কে ৩০ হাজার টাকা এবং একই অপরাধে গ্লোব ডায়াগনস্টিক কে ৪০ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়।

এছাড়া স্বাস্থ্য বিধি অনুসরন না করায় নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অভিযান চালিয়ে ৬ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে ১৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম। অভিযান শেষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জানান, জনস্বার্থে বরিশাল জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *