1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ

  • প্রকাশিত : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৪৪১ বার পড়া হয়েছে

মাদারীপুরের ডাসারে নৃপেন বৈদ্য ও মিহির হালদার নামে দুই স্বেচ্ছাসেবী সাংস্কৃতিক কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। তাদের দুজনকে মিথ্যা অভিযোগ দিয়ে ফাঁসাতে উঠে পড়ে লেগেছে স্থানীয় একটি কুচক্রি মহল। আর এঘটনার তিব্র নিন্দা জানিয়েছেন নবগ্রামের সর্বস্থানের সাধারন জনগন।
জানাগেছে, দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ডাসার উপজেলায় আওয়ামীলীগের অফিস ভাংচুরের নাটক সাজিয়ে নবগ্রামের স্বেচ্ছাসেবী কর্মী সমাজ সেবক নৃপেন বৈদ্য ও মিহির হালদারকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে স্থানীয় দুর্বৃত্তরা।
নবগ্রাম কালীবাড়ী কল্যান সমিতির সামনে নির্মল মন্ডলের উপরে বিএনপির কর্মী এলাকার আতঙ্ক সুমন ঢালী ,দুলাল ঢালীর ছোট ছেলে ইন্দ্র ঢালী ,স্বপন ঢালী পিতা-সমীরণ ঢালী ও বুলেট ঢালী পিতা নীলউৎপল ঢালীসহ আরো বেশ কিছু লোকজন অতর্কিত হামলা চালায় এবং তাকে একা পেয়ে নির্মম ভাবে মারপিট ও জখম করে। এর জের ধরে মারামারী ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। নির্মল মন্ডলের বড় ভাই পরিমল মন্ডল ভাইয়ের রক্তাক্ত অবস্থা দেখে কল্যান সমিতির অফিসের সামনের দরজা ঠেলাঠেলি করে। (ঐ অফিসে দলাদলির কারণে আওয়ামীলীগের অস্থায়ী সাইনবোর্ড লাগায়) আসলে ওটি কল্যান সমিতির অফিস। তখন রবিশংকর বাড়ৈ সৌজন্যে সাক্ষাতের জন্য আওয়ামীলীগের প্রাক্তন সভাপতি বাবু রমেশ মল্লিকের বাড়ী ছিলেন। কালী বাড়ীর আতংকিত চিৎকারে কিছু যুবক ছেলেরা পরাজিত মেম্বর প্রার্থী অরুন তালুকদারের নির্বাচনী ভাংগা অফিসের চাল খুলে ফেলে।
উল্লখ্য যে যুবসমাজের কোন প্রতিনিধি ওখানে উপস্থিত ছিল না। তারা নৌকার প্রার্থী বাবু বিভূতি ভূষণ বাড়ৈর পরাজয়ের জন্য আহত ও কস্টের কারনে নীরব ছিল। মামলা করার অসৎ উদ্দেশ্যের জন্য সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেনের ছবি তারা ভাংচুর করে। এখন সৈয়দ আবুল হোসেনের নাম ব্যবহার করে রাজনৈতিক ফায়দা নিতে চায় তারা। সৈয়দ আবুল হোসেন নবগ্রামের জনগনের কাছে জনপ্রিয় নেতা এখনও। কেউ কেউ ওটিকে আওয়ামীগের অফিস বলেন দলাদলির কারনে আওয়ামীলীগ সাইনবোর্ড ব্যবহার করে। যাদের নামে মামলার প্রস্তুতি নিচ্ছে তারা কেউই কালীবাড়ীতে ছিল না। এবং কি আজ শুক্রবার প্রতিবাদ মিছিলে স্থানীয় এমপি ড. আবদুস সোবাহান গোলাপসহ সকল এমপির কালো হাত ভেঙ্গে ফেলার শ্লোগান দেয়া হয় বলে লিখিত অভিযোগে জানাযায়। এই সংবাদের তথ্য নিশ্চিত করেন স্বেচ্ছাসেবী কর্মী নৃপেন বৈদ্য।
তবে ডাসার থানার ওসি হাসানুজ্জামান জানান, বিষয়টি মিমাংশা হয়ে যাবে। এগুলো নিয়ে কোন প্রকার বারাবারি করতে দেয়া যাবে না।

(বিশেষ সংবাদ বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud