বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

আড়াই কেজি গাঁজা ও ১১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ বগুড়ায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সামিদুল ইসলাম,বগুড়া জেলা প্রতিনিধি
  • আপডেট: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ | খবরটি 
  • ৯ বার দেখা হয়েছে

২৪’ই নভেম্বর (বুধবার)বগুড়ায় আড়াই কেজি গাঁজা ও ১১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ বগুড়ায় ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গত মঙ্গলবার বগুড়া সদর এবং শাজাহানপুর উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার উত্তর গোতামারী এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে আঃ জলিল (৪০) ও দণি গোতামারী এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে আলিম (৩০) এবং বগুড়া শহরের ফুলাবড়ি উত্তরপাড়া এলাকার নজরুল আকন্দের ছেলে রাসেল আকন্দ (৪০)কে গ্রেফতার করা হয়।

এদের মধ্যে জলিল ও আলিমকে আড়াই কেজি গাঁজা এবং রাসেলকে ১১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এছাড়া গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে বগুড়াসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বুধবার ডিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিয়মিত মাদক বিরোধী অভিযানে গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাজাহানপুর উপজেলার লীকোলা চারমাথা এলাকা থেকে জলিল ও আলিমকে আড়াই কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

অপরদিকে, ডিবির আরেকটি দল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের খান্দার গোহাইল রোড এলাকা থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাসেলকে গ্রেফতার করে।

এদের মধ্যে আঃ জলিল, লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার ৯টি মাদক মামলার এজাহারে অভিযুক্ত, মোঃ আলিম বগুড়া জেলার আদমদীঘি থানার ১টি মাদক মামলার এজাহারে অভিযুক্ত এবং রাসেল আকন্দ বগুড়া জেলার বগুড়া সদর ও লালমনিরহাট সদর থানার ২টি মাদক মামলার এজাহারে অভিযুক্ত। তাদের বিরুদ্ধে শাজাহানপুর ও সদর থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃত এবং অভিযুক্তদের ব্যপারে কঠোন সিদ্ধান্ত নেওয়া হবে বলে পুলিশের পক্ষ থেকে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *