1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

বেতন-ভাতা চান নন এমপিও অনার্স মাস্টার্স শিক্ষকরা

  • প্রকাশিত : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩২ বার পড়া হয়েছে

২৮ বছর ধরে বঞ্চিত এমপিওভুক্ত বেসরকারি কলেজের নন-এমপিও অনার্স ও মাস্টার্স শিক্ষকরা জনবল কাঠামো ও এমপিও নীতিমালায় অন্তর্ভুক্ত করার দাবি জানিয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ে স্মারকলিপি দিয়েছেন। এর আগে বাংলাদেশ নিগৃহীত অনার্স-মাস্টার্স শিক্ষক পরিষদের ব্যানারে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছেন শিক্ষকরা।
রবিবার (৬ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করে শিক্ষকরা জনবল কাঠামোতে অন্তর্ভুক্ত করে বেতন-ভাতার দাবি দাবি জানান। সমাবেশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. হামিদুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এম মিল্টন মন্ডল। সমাবেশে আরও বক্তব্য রাখেন, সহ-সভাপতি রেজাউল করিম ও বিজন হালদার। সমাবেশ শেষে প্রধানমন্ত্রী কার্যালয়ে সংগঠনের পক্ষে স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতারা।  স্মারকলিপিতে স্বাক্ষর করেন বাংলাদেশ নিগৃহীত অনার্স-মাস্টার্স শিক্ষক পরিষদের সভাপতি ইমদাদুল হক মিলন। 

এছাড়াও বাংলাদেশ নিগৃহীত অনার্স মাস্টার্স শিক্ষক পরিষদের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন জেলার অনার্স-মাস্টার্স শিক্ষকরা জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud