1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

টঙ্গীতে পুলিশের সোর্স ও যুবককে কুপিয়ে জখম।

  • প্রকাশিত : রবিবার, ২২ মে, ২০২২
  • ১৭২ বার পড়া হয়েছে

গাজীপুরের টঙ্গীতে পূর্ব বিরোধের জেরে যুবককে ও মারামারি থামাতে গেলে পুলিশের সোর্সকে কুপিয়ে জথম করা হয়েছে। স্থানীয় বনমালা ও আরিচপুর কো-অপারেটিভ ব্যাংক মাঠ বস্তি এলাকায় শনিবার রাতে এ দুই ঘটনা ঘটে।

এতে যুবক সোহরাব ও পুলিশের সোর্স সুমন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরমধ্যে সোহরাবকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। সোর্স সুমন বাংলাদেশ মেডিকেলে চিকিৎসাধীন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে এলাকার একটি পক্ষের সঙ্গে সোহরাবের বিরোধ চলছে। এরই জের ধরে রাত সাড়ে ৮টার দিকে সে মসজিদ থেকে নামাজ পড়ে বাসায় ফেরার পথে পেছন থেকে এক দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যান।

এদিকে, রাত পৌনে ৯টার দিকে কো-অপারেটিভ ব্যাংক মাঠ বস্তিতে মোবাইল চোর সুজন ও বাদল নামে দু”জন মারামারি করছিল। তা দেখে পুলিশের সোর্স সুমন মারামারি থামানোর চেষ্টা করেন। এ সময় মোবাইল সুজন ধারালো অস্ত্র দিয়ে সুমনকে জখম করে। সে হাসপাতালে চিকিৎসাধীন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud