মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রমজানপুর বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী মামুন বেপারী। রাজাপুরে মায়ের চোখের সামনে ট্রলি চাপায় শিশু ছাত্রী নিহত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবনির্বাচিত চেহারমান মোঃ মিল্টন ইব্রাহিমের নেতৃত্বে বিজয় র‍্যালী কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

রিলিজ হলো কণ্ঠশিল্পী নিপা’র নতুন মিউজিক ভিডিও “কালা”।

মোঃ নুরুজ্জামান শেখ গাজীপুর মহানগর প্রতিনিধিঃ
  • আপডেট: বুধবার, ৮ জুন, ২০২২ | খবরটি 
  • ৯৪ বার দেখা হয়েছে

মডেলিং ও মিউজিক ভিডিও নিয়ে নতুন গান “কালা” শিরোনামে ৷ গানটি তে একক ভাবে কন্ঠ দিয়েছেন মাহমুদা ইয়াসমিন নিপা। তিনি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়ন মরিচারচালা গ্রামের সাংবাদিক কাজী মোঃ মকবুল হোসেন এর কন্যা। তিনি পল্লী এলাকায় শৈশব কাটিয়েছেন শৈশবে গান গাওয়ার উনুপ্রেরনা পেয়েছেন বাবার কাছ থেকে তখন উনার দাদা এবং বাবা কিছুটা গানের সাথে যুক্ত ছিলেন। লোহাগাছিয়া বান সংগীত একাডেমী ও সাধুর বাজার এর প্রতিষ্ঠাতা আলহাজ্ব খালেকুজ্জামান খালেক সাইজির অনুপ্রেনায় সংগীত প্রশিক্ষক প্রবির কুমার মল্লিকের হাতেখড়িতে, ক্লাস টু থেকে এভাবেই শৈশবে একটু একটু করে গানের দিকে অগ্রসর হন তিনি। আন্ত স্কুল, আন্ত কলেজ ও ওয়ার্ল্ড ভিশনসহ তিনি ভিভিন্ন অনুষ্ঠানে সংগীত প্রতিযোগিতায় গান পরিবেশন করে চ্যাম্পিয়ন হন। এভাবে ধিরে ধিরে গানের প্রতি একটা টান নিজের ভেতরে লালন করতে থাকেন। কলেজ লাইফের শুরু থেকেই সারাদেশে স্টেজ কনসার্টে দর্শক মাতিয়ে গানের প্রতি ভালোবাসাকে প্রকাশ্যে নিয়ে আসেন এবং বিভিন্ন গুরুজীর কাছে গানের তালিম নেওয়া শুরু করেন।
কণ্ঠশিল্পী নিপা শুধু গান নিয়ে যে ব্যস্ত এমনটি নয়। গানের পাশাপাশি ব্যস্ত রয়েছেন পড়াশোনা নিয়েও। তিনি এখন ন্যাশনাল ইউনিভার্সিটির অধীনে পলিটিক্যাল সাইন্স নিয়ে অনার্স ফাইনাল ইয়ারে আছেন। সাংবাদিক কন্যা মাহমুদা ইয়াসমিন নিপা তার এই “কালা” শিরোনামের গানটি সোনা এবং দেখার জন্য তার ভক্ত-শ্রোতাদের বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছেন। তিনি বলেন আমার “কালা” শিরোনামের মিউজিক ভিডিওটি দর্শকদের মনে জায়গা পাবে বলে আমি আশা রাখি ৷ দর্শকদের উৎসাহ ও ভালোবাসা নিয়ে আমি বিগত লম্বা সময় কাজ করে চলছি ৷ দর্শকদের মাঝে বিনোদন দেওয়ার মাধ্যমে তাদের মনে জায়গা করে নিতে চাই ৷ দর্শকদের ভালোবাসা নিয়ে আমি আগামিতে অনেক দুর এগিয়ে যেতে চাই ৷ কালা শিরোনামের গানটির মিউজিক ভিডিওটি আশা করি দর্শকদের মনে জায়গা পাবে এবং তাদের ভালোবাসায় আমি অনেক দুর যেতে পারবো ৷ তাই দর্শকরা এই মিউজিক ভিডিও গানটি সকলে দেখবেন ও পাশে থেকে দোয়া করবেন সামনের দিনগুলোতে যেন আরো ভালো কিছু আপনাদের উপহার দিতে পারি ৷ গানটি লিখেছেন প্রবাসী গীতিকার কবি শাহাবুদ্দিন রাব্বানী এবং মিউজিক ও সুর করেছেন শামীম মাহমুদ। টি প্রোডাকশন (T production) এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে সম্প্রতি গানটি রিলিজ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *