বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজাপুরে মায়ের চোখের সামনে ট্রলি চাপায় শিশু ছাত্রী নিহত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবনির্বাচিত চেহারমান মোঃ মিল্টন ইব্রাহিমের নেতৃত্বে বিজয় র‍্যালী কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি

বানারীপাড়ায় শিক্ষার্থীর গোসল করার ভিডিও গোপনে ধারন করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ

আব্দুল আউয়াল বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি:
  • আপডেট: সোমবার, ২০ জুন, ২০২২ | খবরটি 
  • ১১ বার দেখা হয়েছে

বানারীপাড়ায় উপজেলার এক কলেজ শিক্ষার্থীর আপত্তিকর ভিডিও যোগাযোগ ফেইজবুক মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় ১৯ই জুন রবিবার বানারীপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নের কাজলাহার গ্রামের শ্যামল ঘরামীর মেয়ে পুজা ঘরমী পাশ্ববর্তী উপজেলা স্বরূপকাঠির কলেজ পড়ুয়া একই গ্রামের কলেজ পড়ুয়া মেয়ে ছদ্মনাম মেঘ আক্তারের গোসল করার ভিডিও গোপনে নিজ ফোনে ধারণ করে পুজা ঘরামী। পরবর্তীতে নিজের ফেসবুক ও তার সহপাঠীর ফেসবুক আইডি দিয়ে মেঘের গোসল করার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। যা পরবর্তীতে মেঘ আক্তারের আত্মীয় স্বজন ও এলাকার লোকজন ফেসবুকে দেখতে পেয়ে মেঘকে ও তার পরিবারকে জানায়। এই ন্যাক্কারজনক বিষয়টি মেঘ জানতে পেরে লজ্জায় আত্মহত্যার সিদ্ধান্ত নিলে পরিবার তাকে বুঝিয়ে শান্ত করে এবং থানায় জানালে সঠিক বিচার হবে বলে আস্বস্ত করে। এ বিষয়ে মেঘ আক্তার জানান আমার অজান্তে পুজা আমার গোসল করার ভিডিও ধারন করে পরে তার ফেসবুকে দিয়ে ছড়িয়ে দেয়। আমি এর কঠোর বিচার দাবী করছি। তবে এ বিষয়ে নিয়ে আমারা বানারীপাড়া থানায় পু্জার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছি।

এ সম্পর্কে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *