বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৪:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজাপুরে মায়ের চোখের সামনে ট্রলি চাপায় শিশু ছাত্রী নিহত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবনির্বাচিত চেহারমান মোঃ মিল্টন ইব্রাহিমের নেতৃত্বে বিজয় র‍্যালী কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি

গৌরনদীতে গৃহবধুকে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন।

পঙ্কজ কুন্ড স্টাফ রিপোর্টার।
  • আপডেট: মঙ্গলবার, ২১ জুন, ২০২২ | খবরটি 
  • ৩১ বার দেখা হয়েছে

বরিশালের গৌরনদী উপজেলার বড় কসবা গ্রামে যৌতুকের দাবিতে স্বর্না আক্তার (২০) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ এনে ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ গ্রামবাসী।
উপজেলার সর্বস্তরের জনগনের ব্যানারে সোমবার বিকেলে গৌরনদী বাসষ্ট্যান্ডে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় নিহতের স্বামী মাসুম খান ও শশুর-শাশুরীকে হত্যাকারী হিসেবে দায়ী করে শাস্তির দাবী জানান বিক্ষুব্ধরা।
উল্লেখ্য রবিবার সকালে গৌরনদী উপজেলা হাসপাতাল থেকে স্বর্না আক্তার নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেন গৌরনদী মডেল থানা পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা শিপন সরদার অভিযোগ করেন, যৌতুকের টাকার জন্য তার মেয়ে স্বর্না আক্তারকে হত্যা করেছে স্বামী মাসুম খান ও তার পরিবারের লোকজন। অপরদিকে হত্যার অভিযোগ অস্বীকার করে মাসুম খানের মা রুনু বেগম জানিয়েছেন তার পুত্রবধু স্বর্না আত্মহত্যা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *