বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজাপুরে মায়ের চোখের সামনে ট্রলি চাপায় শিশু ছাত্রী নিহত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবনির্বাচিত চেহারমান মোঃ মিল্টন ইব্রাহিমের নেতৃত্বে বিজয় র‍্যালী কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি

সরকারি শেখ হাসিনা একাডেমি অ্যান্ড উইমেন্স কলেজ! পূর্ণাঙ্গ অধ্যক্ষ না অধ্যক্ষের চলতি আয়ন-ব্যয়ন কর্মকর্তা দায়িত্ব পেলেন জাকিয়া সুলতানা

মোঃ হেমায়েত হোসেন খান ডাসার মাদারীপুর প্রতিনিধি
  • আপডেট: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২ | খবরটি 
  • ১৭ বার দেখা হয়েছে

মাদারীপুরের ডাসারে সরকারি শেখ হাসিনা একাডেমি অ্যান্ড উইমেন্স কলেজের প্রভাষক(সমাজ বিজ্ঞান) জাকিয়া সুলতানা(বেসরকারি আমলে নিয়োগ প্রাপ্ত অধ্যক্ষ) দায়িত্ব পালন করে আসছেন।
কিন্তু গত ১৬ জুন থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল,দেখা যাচ্ছে পূর্ণাঙ্গ অধ্যক্ষ হিসেবে পদোন্নতি পেলেন জাকিয়া সুলতানা।
এই মর্মে গত ২২ জুন একটি দৈনিক”দেশের কন্ঠ” অনলাই পোর্টালে নিউজেও দেখা যায়, অধ্যক্ষ পদে পদোন্নতি “জাকিয়া সুলতানা।
এ নিয়ে পুরো কালকিনি ও ডাসারে শিক্ষক সমাজে চলছে বিভিন্ন আলোচনা ও সমালোচনা।

শিক্ষা মন্ত্রণালয় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, সরকারি কলেজ-৫ শাখা বাংলাদেশ সচিবালয় ঢাকা থেকে গত ১৫ জুন একটি প্রজ্ঞাপনে দেখা যায়, মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমেঃ উপসচিব মোহাঃ আলমগীর হোসেন একটি প্রজ্ঞাপন প্রেরন করেন।
প্রজ্ঞাপনে দেখা যায়,প্রশাসনিক প্রয়োজনে নিয়মিত অধ্যক্ষ পদায়ন না দেয়া পর্যন্ত দৈনন্দিন কার্যাদি যথাযথ ভাবে সম্পন্ন করার স্বার্থে মাদারীপুর জেলার কালকিনি উপজেলাধীন ডাসার সরকারি শেখ হাসিনা একাডেমি অ্যান্ড উইমেন্স কলেজের প্রভাষক(সমাজ বিজ্ঞান) জনাব জাকিয়া সুলতানা(বেসরকারি আমলে নিয়োগ প্রাপ্ত অধ্যক্ষ)’কে অধ্যক্ষের চলতি দায়িত্ব প্রদানসহ আয়ন-ব্যয়ন কর্মকর্তার দায়িত্ব প্রদান করা হলে।
২২ জুন অনলাইন পোর্টাল” দৈনিক দেশের কন্ঠ” এ জাকিয়া সুলতানা বলেন,মহান রাব্বুল আলামীনের ইচ্ছায় আমার পদোন্নতি ঘটেছে, আমি পূর্ণাঙ্গ দায়িত্ব পেয়েছি।

এ ব্যাপারে মুঠোফোনে জানতে চাইলে জাকিয়া সুলতানা, সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন পোর্টালে তার বক্তব্যর ব্যাপারে প্রশ্ন এরিয়ে গিয়ে প্রতিবেদককে বলেন, অধ্যক্ষ কোন পদ না,এটা নির্বাহী ক্ষমতা। চলতি দায়িত্ব বলতে এটা বুঝায়। আয়ন-ব্যয়ন আগেও ছিল,এটার সাথে চলতি দায়িত্ব দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *