1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

গৌরনদীতে বিএনপি’র ১২ নেতাকর্মী গ্রেফতার।

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১০১ বার পড়া হয়েছে

বরিশালের গৌরনদী উপজেলার বার্থী এলাকা থেকে বিএনপি’র ১২ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
এর আগে সোমবার রাতে বার্থী গ্রামের বিএনপি নেতা আমিনুল হক শাহিনের বাড়ীতে অভিযান চালিয়ে বিএনপি’র ওই ১২ জনকে আটক করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা দায়ের করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- বার্থী ইউনিয়ন বিএনপি র সভাপতি আমিনুল হক শাহিন। ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা ও বিএনপি কর্মী কাইউম খান, রুহুল আমীন, মন্টু খান, রেজাউল মোল্লা, জাফর হাওলাদার, এনায়েত হোসেন, সাইফুল ইসলাম, সামিউল বেপারী, মুন্না বেপারী, আকাশ খন্দকার ও আগৈলঝাড়া উপজেলার চেংগুটিয়া গ্রামের ইত্তিকার তালুকদার। এরমধ্যে ইত্তিকার তালুকদার আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াস তালুকদারের ভাই।
মামলার বাদী গৌরনদী মডেল থানার এসআই কেএম আব্দুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একদল লোক বার্থী গ্রামের জনৈক আমিনুল হক শাহিনের বাড়ীতে বসে সরকার বিরোধী নাশকতার ছক কষছে। পরে ওই বাড়ীতে অভিযান চালিয়ে ১২ জনকে গ্রেফতার করা হয়। এ সময় আরও ১৫/২০ পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতারের পর গ্রেফতারকৃতরা সবাই বিএনপি’র রাজনীতির সাথে জড়িত। তবে গ্রেফতারকৃতদের স্বজনরা জানিয়েছেন, বিএনপি নেতা আমিনুল হক শাহিনের বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে ওই বাড়িতে গিয়েছিলো তার সমর্থকরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud