শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রমজানপুর বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী মামুন বেপারী। রাজাপুরে মায়ের চোখের সামনে ট্রলি চাপায় শিশু ছাত্রী নিহত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবনির্বাচিত চেহারমান মোঃ মিল্টন ইব্রাহিমের নেতৃত্বে বিজয় র‍্যালী কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বরিশালে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব উদযাপন করেছে লাভ ফর ফ্রেন্ডস।

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ
  • আপডেট: মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২ | খবরটি 
  • ১৫ বার দেখা হয়েছে

বরিশালে জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস পরিবারের পক্ষ থেকে খুব নিরাপদ ও শান্তিপূর্ণ ভাবে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব ২০২২ পালিত হয়েছে।

৫ই জুলাই মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় বরিশাল নগরীর কীর্তনখোলার তীর ঘেষে গড়ে উঠা মুক্তিযোদ্ধা পার্কে অসহায় কর্মহীন মানুষের শিশুদের মাঝে মৌসুম ভিত্তিক ফল প্রদান করা হয়।প্রায় শতাধিক শিশুদের মাঝে এই ফল বিতরন করা হয়।২০১৭ সাল থেকে বরিশালে এই আয়োজন করে আসছে এই সংগঠনটি।

এ সময়ে শিশুদের মাঝে বিভিন্ন ফল খাওয়ানো হয় এসব ফলের মধ্যে ছিলো আম,কাঁঠাল, আনারস,জামরুল,লটকন,কলা,পেয়ারা ফল অন্যতম।

বৃষ্টিস্নাত আবহাওয়া থাকার ফলেও এই উৎসব আয়োজনে অংশ নিতে কোন ঘাটতি দেখা দেইনিহ শিশুদের বরং তাদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করে।

করোনা ভাইরাস মহামারী পরিস্থিতিতে মৌসুম ভিত্তিক ফল খাওয়া থেকে সমাজের এই শিশুরা বঞ্চিত তাই একটু প্রশান্তির জন্যই এমন উদ্যোগ করা এবং এই সামাজিক কার্যক্রম ধারাবাহিক ভাবে বহাল থাকবে বলে জানিয়েছেন লাভ ফর ফ্রেন্ডস এর প্রতিষ্ঠাতা ও সভাপতি পারভেজ সিকদার। তিনি আরো বলেন, আমরা সামর্থ্যনুযায়ী চেষ্টা করছি শিশুদের মৌসুমি ফল খাওয়াতে।

কার্যক্রম সফল করতে যারা সার্বিকভাবে সহোযোগীতা প্রদান করেছেন সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

উক্ত কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর শাহ সাজেদা সভাপতি সনাক। এছাড়া এসময়ে অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদ করিম, ইন্জিনিয়ার শাহেদ বিল্লাহ,শাবনুর সেরনিয়াবাত,রিদয়, মুহাইমিন শুভ, আসাদ,মজিবর রহমান নাহিদসহ সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *