1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন ড. সেলিম মাহমুদ

  • প্রকাশিত : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করছেন। আওয়ামী লীগ সরকার গঠনের এখন পর্যন্ত শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকেই তিনি যেমন দেশের উন্নয়ন করেছেন, তেমনি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন।
তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিজ্ঞান ও প্রযুক্তিতে বাংলাদেশ এগিয়ে চলছে। যার ফলে আজকে বাংলাদেশ সারা বিশ্বে মর্যাদার আসনে। তিনি শনিবার চাঁদপুরের কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত দেশের উন্নয়ন, মানুষের ভাগ্য পরিবর্তন ও শেখ হাসিনার অবদান উন্নয়ন শীর্ষক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কচুয়া উত্তর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম আখতার হোসাইনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম প্রমুখ। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। একই দিনে ড. সেলিম মাহমুদ সাচার ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বায়েক এলাকায় উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। ইউপি চেয়ারম্যান মনির হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান,আওয়ামী লীগ নেতা বাবুল ভ‚ঁইয়া,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম,সহকারী অধ্যাপক বিল্লাল হোসেন মোল্লা,জেলা স্বেচ্ছাসেবক লীগের উপ-প্রচার সম্পাদক কামাল পারভেজ মিয়াজী,উপজেলা ছাত্রলীগের আহŸায়ক সালাউদ্দিন সরকার ও যুবলীগ নেতা সোহেল মাহমুদ সহ অন্যান্যরা।

ছবি: কচুয়া উত্তর ইউনিয়নে আওয়ামী লীগের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখছেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud