1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

  • প্রকাশিত : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

ফরিদগঞ্েলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ফরিদগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছা সেবকলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশ গ্রহণে সোমবার (২২মে) বিকেলে উপজেলা আওয়ামালীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সাংগঠনিক কার্যালয় এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী কারা নির্যাতিত নেতা ও পৌর মেয়র, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বক্তব্যে বলেন, জামাত বিএনপি সরকার ২১ বার প্রধানমন্ত্রীকে হত্যা করতে চেয়েছিল কিন্তু তারা পারেননি। তাদের নেতারা যেমন ভাষা ব্যবহার করেন তা রাজনীতির ভাষা হতে পারেনা। বিএনপির রাজনৈতিক ভাষা,চিন্তা ও কর্মকাণ্ডে পরিবর্তন আনতে হবে তবেই তারা জনগণের দলে পরিণত হবে। তারা এখন একটি জন-বিচ্ছিন্ন দলে পরিণত হয়েছেন।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার প্রতিবাদ করতে গিয়ে দেশ দ্রোহীদের হামলা মামলার শিকার হয়ে যৌবন বয়সে কারা বরণ করেছি। সেই ব্যাথা শরীরে এখনো বয়ে চলতে হয় আমাকে। কিন্তু এখন আবার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির খবর শোনে আমার রক্ত টগবগ করে উঠেছে। নিজের জীবন বাজি রেখে হলেও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাঠে ঝাপিয়ে পরে আবারো যুদ্ধে যাবো। তবুও স্বাধীনতা বিরোধীদের এদেশ থেকে বিতাড়িত করবো ।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকারের পরিচালনায় আয়োজিত সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি লোকমান তালুকদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মাহফুজুল হক,গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহআলম শেখ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান সাউদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম পাটওয়ারী, স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি এমরান হোসেন মিলন ভূইয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud