1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

মাদারীপুরে শ্রেষ্ঠ কলেজ ও শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছে শেখ হাসিনা একাডেমী এ্যান্ড উইমেন্স কলেজে।

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ২৩৯ বার পড়া হয়েছে

মাদারীপুর জেলার শ্রেষ্ঠ কলেজ হিসেবে নির্বাচিত হয়েছে সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন প্রতিষ্ঠিত ডাসার সরকারী শেখ হাসিনা একাডেমী এ্যান্ড উইমেন্স কলেজ।

একই সাথে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন মাদারীপুর ডাসারে শেখ হাসিনা একাডেমী এ্যান্ড উইমেন্স কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে প্রতিযোগিতায় জেলায় শ্রেষ্ঠত্বের এই মর্যদায় অর্জনে সক্ষম হয়েছে কলেজটি ও কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা।

এনিয়ে সরকারী শেখ হাসিনা একাডেমী এ্যান্ড উইমেন্স কলেজটি মাদারীপুর জেলা উপজেলায় ৭বার প্রথম স্থান ও ঢাকা বিভাগে ২ বার প্রথম স্থান এবং সারা দেশে একবার ২য় স্থান অর্জন করে।

এছাড়াও এবারে কলেজটির মাদারীপুর জেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান,ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান,শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে মুহাম্মদ শাহিদুল ইসলাম এবং উপজেলায় এর সাথে যোগ হয়েছে শ্রেষ্ঠ রোভার শিক্ষক মার্জিয়া আক্তার, শ্রেষ্ঠ রেঞ্জার শিক্ষক সৈয়দা ছাবিনা ছানা ও শ্রেষ্ঠ শিক্ষার্থী লাবিবা জান্নাত দিনা সহ মোট ২৩টি পদক অর্জন করেছে কলেজটি।

সাফল্যের বিষয়ে সরকারী শেখ হাসিনা একাডেমী এ্যান্ড উইমেন্স কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা বলেন”দেশের দক্ষিনঞ্চলে নারী শিক্ষার অগ্রগতি বৃদ্ধি করতে ১৯৯৫ সালে এক প্রকার অজো পাড়া গায়ে ব্যাপক পরিসরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কলেজটি প্রতিষ্ঠা করেন বাংলার বিদ্যাসাগর খ্যাত আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বিশিষ্ট শিক্ষানুরাগী গবেষক লেখক সাবেক যোগাযোগমন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন।

কলেজটি প্রতিষ্ঠার পর থেকেই সরকারী শেখ হাসিনা একাডেমী এ্যান্ড উইমেন্স কলেজের সাফল্য অর্জনে ধারাবাহিকতা ধরে রাখা হয়েছে।

তিনি আরো বলেন,সামনে কলেজটির শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নের ক্ষেত্রে আমাদের আরো সাফল্য অর্জন করার লক্ষ্যে জোরালো ভুমিকা রাখা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud