1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

মাগুরা জেলা পরিদর্শন করেন, অতিরিক্ত ডিআইজি খুলনা রেঞ্জ।

  • প্রকাশিত : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

মাগুরা জেলা পরিদর্শন করেন,
মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ খুলনা, জেলা পুলিশ মাগুরার হিসাব শাখা ষাম্মাসিক ও পুলিশ অফিস,মাগুরা বার্ষিক পরির্দশন এবং শালিখা সার্কেল দ্বি বার্ষিক পরিদর্শন উপলক্ষ্যে ২৩ মে মাগুরা জেলায় আসেন।
মাগুরা জেলায় খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজির আগমন উপলক্ষে ফুল দিয়ে স্বাগত মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম (বার), পুলিশ সুপার মাগুরা।
পুলিশ অফিস প্রাঙ্গণে একটি সুসজ্জিত পুলিশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। এছাড়া পুলিশ অফিসের গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারপত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনিন্দন কার্যক্রম পর্যবেক্ষণ, এবং পরিদর্শন করেন।
পরে অতিরিক্ত ডিআইজি শালিখা সার্কেল দ্বি বার্ষিক পরিদর্শন করেন । পরিদর্শনকালে গুরুত্বপূর্ণ রেজিষ্টারপত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনিন্দন কার্যক্রম পর্যবেক্ষণ, শেষে তিনি উপস্থিত সকল অফিসারদের সহিত কুশলাদি বিনিময় ও প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।
পরিদর্শনকালীন সার্বক্ষণিক উপিস্থিত ছিলেন মোঃ কলিমুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাগুরা মোঃ তোফাজ্জল হোসেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মাগুরা, মোঃ মোস্তাফিজুর রহমান সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল),মাগুরা। মোঃ উসমান গণি (শিক্ষানবিশ) সহকারী পুলিশ সুপার,মাগুরা। এসয়ম বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ও অফিসারবৃন্দ , পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud