1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

গৌরনদীতে খাইরুল খাঁন এর সমর্থনে উঠান বৈঠক।

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৩৭৯ বার পড়া হয়েছে

আসছে আগামী পৌরসভা নির্বাচন উপলক্ষে গৌরনদী পৌরসভার ২নং ওয়ার্ডের টরকী চর এলাকায় উঠান বৈঠক করেছেন গৌরনদী পৌর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি কাউন্সিলর প্রার্থী(বর্তমান কাউন্সিলর) মোঃ খাইরুল খাঁন। সোমবার (০৯ নভেম্বর) বিকেলে পৌরসভার ২নং ওয়ার্ডের টরকী চর এলাকার ব্রিগেডিয়ার মসজিদ সংলগ্ন মাঠে উঠান বৈঠক করেন তিনি।

এসময় আয়োজিত উঠান বৈঠকে ২ নং ওয়ার্ডের উন্নয়নমূলক কাজে সবাইকে পাশে থাকার আহ্বান জানান তিনি। এছাড়াও বিগত আমল থেকে এ পর্যন্ত ২ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র গরিব দুঃখী মানুষের পাশে থেকে সবসময় সাহায্য সহযোগিতা করে আসছেন।

এলাকাবাসীরা বলেন কাউন্সিলর প্রার্থী খায়রুল খাঁন শিক্ষিত, নম্র-ভদ্র, সততা এবং স্বচ্ছতার সাথে করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক গরিব দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন তিনি।

দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য সহযোগিতা করেছেন। করোনা মহামারীতে বিভিন্ন ত্রাণ সামগ্রী নিয়ে অসহায়দের মাঝে এগিয়ে আসায় এই কাউন্সিলর প্রার্থী খায়রুল খাঁন এরইমধ্যে ২নং ওয়ার্ডে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এলাকাবাসীরা এ সময় আরও বলেন, শিক্ষিত নম্র ভদ্র এবং তার উন্নয়নমূলক বিভিন্ন উন্নয়নমূলক কাজ সহ অসহায়দের সাহায্য সহযোগিতায় স্বচ্ছতা থাকায় তাকে এবার গৌরনদী পৌরসভা ২নং ওয়ার্ড থেকে আবারো বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চান এলাকাবাসীরা।

ফজলু মোল্লার সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন গনি শরীফ, রাজ্জাক হাওলাদার, খোকন ফকির, মতু ফকির, খলিল খান এবং উক্ত বৈঠকে আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এবং গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ এর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud