1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

বরিশালে ধর্ষকদের বিচারের দাবীতে কর্মসূচী অব্যাহত

  • প্রকাশিত : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ২৩৯ বার পড়া হয়েছে

নোয়াখালীতে নৃশংস নারী নির্যাতনের ঘটনাসহ সারাদেশে সকল ধর্ষণের সাথে জড়িতদের সবোর্চ্চ শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল, অবস্থান কর্মসূচি ও মানববন্ধন কর্মসূচী অব্যাহত রয়েছে।

বুধবার কর্মসূচির দ্বিতীয় দিনে নগরীর সদররোডে পৃথকভাবে সাধারণ শিক্ষাথর্ীসহ বিভিন্ন সংগঠণের নেতৃবৃন্দরা এ কর্মসূচি পালন করেন।

সকাল সাড়ে দশটায় বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে বিভিন্ন বাণী লেখা সম্বলিত প্লেকার্ড নিয়ে ও শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে নগরী। পরে তারা বৃষ্টি উপেক্ষা করে নগরীর বিভিন্ন সড়কে নারীদের নিরাপত্তা রক্ষা করাসহ ধর্ষকদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল প্রদক্ষিণ করে পুনরায় ফিরে এসে আগামীকাল পুনরায় বিক্ষোভ কর্মসূচি পালনের ঘোষনা করেন।

একইদিন অশ্বিনী কুমার টাউন হল চত্বরের সামনে ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গণ সংহতি আন্দোলন বরিশাল জেলা শাখার ছাত্র ফেডারেশনের সদস্যরা রাস্তায় বসে দিনব্যাপি অবস্থান কর্মসূচি পালন করেন।

অপরদিকে দুপুর ১২টায় বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা শাখা নগরীর ফকিরবাড়ি দলীয় কার্যলয় থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টাউন হল চত্বর সদররোডে ফিরে এসে এক প্রতিবাদী সমাবেশে মিলিত হয়। বাসদ বরিশাল জেলা শাখার আহবায়ক ইমরান হাবীব রুম্মনের সভাপতিত্বে সমাবেশে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন বরিশাল মহিলা পরিষদ সাধারণ সম্পাদিকা পূস্প চক্রবতর্ী, বাসদ জেলা সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবতর্ী, সাংস্কৃতিক সদস্য অপূর্ব রায়, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সদস্য মিথুন, মারিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud