1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

বরিশালে গৃহবধূর মুখে ওড়না পেচিয়ে ধর্ষণ করল ভাসুর : অতঃপর

  • প্রকাশিত : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২৩৮ বার পড়া হয়েছে

বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের গোবিন্দপুর ৪নং ওয়ার্ডের বেলাল খা এর স্ত্রী নাছিমা, তার ভাসুর মঙ্গল খার দ্বারা ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের অভিযোগে হিজলা থানায় মামলার ঘটনায় মঙ্গল খা কে আটক করেছে হিজলা থানা পুলিশ। বেলাল খা এবং ধর্ষক মঙ্গল খা মৃত হাশেম খার সন্তান।

ধর্ষণের শিকার নাছিমা শুক্রবার ৯ অক্টোবর বিকেলে তার স্বামী বেলাল খা কে নিয়ে মুলাদী সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মতিউর রহমান এর কাছে অভিযোগ করে।

তিনি হিজলা থানার অফিসার ইনচার্জ(ওসি) অসীম কুমার সিকদারকে ঘটনার বিবরণ শুনে মামলা নেয়ার অনুমতি দেন। ঘটনার বিবরণে জানা গিয়েছে , বেলাল এবং নাছিমা ঢাকার মিরপুরে দোয়ারীপাড়া বস্তিতে থাকে। সেখান থেকে নাছিমা একা গ্রামের বাড়িতে আসলে ধর্ষণ মামলা করার দু সপ্তাহ আগে গ্রামের বাড়িতে রাতে ঘুমিয়ে থাকলে ভাসুর মঙ্গল খা মধ্যরাতে তার রুমে ঢুকে মুখের মধ্যে ওড়না ঢুকিয়ে তাকে ধর্ষণ করে। তার গলা চেপে ধরে বলে এই ঘটনা কাউকে বললে তার স্বামীকে মেরে ফেলবে।

নাছিমা সকালে ঘটনাটি শাশুড়িকে জানালে সে ঘটনা চেপে যাওয়ার জন্য বলে। পরে নাছিমা তার স্বামীকে মোবাইলে ধর্ষণের কথা জানায় পাশাপাশি গ্রামের অনেকের কাছে বললেও কেউ গুরুত্ব দেয়নি। ঘটনার পরপর বেলালের সৎ বোন নাছিমাকে ঢাকায় পৌঁছে দেয়। পরে ঢাকা থেকে স্বামী বেলাল এবং নাছিমা এলাকায় আসে এবং অনেকটা লুকিয়ে পুলিশের কাছে পৌঁছায়।

শুক্রবার ৯ অক্টোবর সন্ধ্যায় নাছিমা থানায় উপস্থিত হয়ে ভাসুর মঙ্গল খার বিরুদ্ধে ধর্ষণ মামলা করলে রাতেই ধর্ষককে আটক করে হিজলা থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud