1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

বরিশালে তিন মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৮৩ বার পড়া হয়েছে

বরিশাল  জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দর সংলগ্ন এলাকা থেকে তিন মাদক ব্যবসায়ীকে আটকের পর রহস্যজনক কারনে একজনকে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শিকারপুর বন্দরের প্রত্যক্ষদর্শী একাধিক বাসিন্দারা জানান, শুক্রবার রাত এগারটার দিকে শিকারপুর বন্দরের উত্তর পাশের মসজিদ-মাদ্রাসা সংলগ্ন একটি বাগান থেকে লঞ্চের ভ্রাম্যমান হকার সোহাগকে দশ পিচ ইয়াবা ও গাজাসহ আটক করে থানা পুলিশের এসআই জিএম আনিসুজ্জামান।

পরবর্তীতে আটককৃত সোহাগের দেয়া তথ্য অনুযায়ী স্থানীয় মাদক ব্যবসায়ী কালাম ও সোহেলকে আটক করা হয়। এক পর্যায়ে রাতেই রহস্যজনক কারনে মাদক ব্যবসায়ী সোহেলকে ছেড়ে দিয়ে শনিবার সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে সোহাগ ও কালাম আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে জানতে উজিরপুর মডেল থানার এসআই জিএম আনিসুজ্জামানের ০১৯১১১৩২১৩২ নম্বরে একাধিক বার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি।

উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ মাহাবুবুর রহমান জানান, সোহাগ ও কালাম নামের দুইজনকে মাদক মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তবে কাউকে ছেড়ে দেয়ার বিষয়টি আমার জানা নেই।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud