1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

বোয়ালমারীতে ইউপি নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে

ফরিদপুরের বোয়ালমারীতে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বোয়ালমারী জর্জ একাডেমির খেলার মাঠে এই ব্রিফিং অনুষ্ঠিত হয়। আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বরত পুলিশ, আনসার সদস্যদের অংশগ্রহণে বোয়ালমারী থানার আয়োজনে এই ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (মধুখালি সার্কেল) সুমন কর, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রহিম প্রমুখ।
অনুষ্ঠানে বোয়ালমারী ইউএনও মো. রেজাউল করিম বলেন, নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে। আশা করছি আমরা একটা সুষ্ঠু, সুন্দর, অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন উপহার দিতে পারব।
ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা করা, সুষ্ঠু ভোট নিশ্চিত করা আমাদের সামগ্রিক প্র‍য়াস। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক করতে হবে। নির্বাচন একটি উৎসব।
পুলিশ সুপার মো. আলিমুজ্জামান এ সময় উপস্থিত পুলিশ-আনসার সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনাদের কাজ বুথের বাইরে। আপনারা আপনাদের উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করবেন। একটি কেন্দ্রে ২২ জন পুলিশ, আনসার মোতায়েন থাকবে। এছাড়া র‍্যাব এবং বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসেবে টহলে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud