1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

পটুয়াখালীতে হাইব্রিড নেতাদের আওয়ামী লীগ বানানে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ প্রকাশ।

  • প্রকাশিত : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ২২২ বার পড়া হয়েছে

পটুয়াখালীতে হাইব্রিড নেতাদের আওয়ামী লীগ বানানে একটি বিতর্কিত ঘটনা উত্তর দিচ্ছে। জাতীয় পার্টির নেতা রুহুল আমিন হাওলাদারের ব্যানারে লেখা ‘আওমী লীগ–সমর্থিত জোটভুক্ত প্রার্থী’ এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে বাংলাদেশ জিন্দাবাদ স্লোগান করা হয়েছে।

এ ঘটনার পরে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ প্রকাশ হচ্ছে এবং তাদের মধ্যে জনগণের মধ্যে ব্যক্তিগত মতামত প্রকাশের জন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে দেওয়া হচ্ছে।

এই সংঘটনা পটুয়াখালী ১ আসনের (পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ, দুমকি) নির্বাচন জনগণের মধ্যে অস্থিরতা সৃষ্টি হয়েছে এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা বলছেন রুহুল আমিন আওয়ামী লীগ ধ্বংস করার জন্য এসেছে তার প্রমাণ তার নির্বাচনের ব্যানারে বাংলাদেশ জিন্দাবাদ এবং আওয়ামী লীগ বানান ভুল।

সাধারণ জনগণ বলেন “রুহুল আমিন হাওলাদার একজন প্রতারক। তিনি আওয়ামী লীগের ভোটারদের বিভ্রান্ত করার চেষ্টা করছেন। তার এই কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া উচিত।”

পটুয়াখালী ১ আসনের ভোটাররাও রুহুল আমিন হাওলাদারের এই কর্মকাণ্ডের নিন্দা করেছেন। তারা বলেন, “রুহুল আমিন হাওলাদার একজন মিথ্যাবাদী। তিনি আওয়ামী লীগের ভোটারদের বিভ্রান্ত করার চেষ্টা করছেন। আমরা তার ভোটে দিব না।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud