1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে বোরহানউদ্দিনে কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৬ বার পড়া হয়েছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাটে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বোরহানউদ্দিন উপজেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

মঙ্গলবার (২৩ফেব্রুয়ারি) সকাল এগারোটায় বোরহানউদ্দিন থানার মোড় সংলগ্ন সড়কে আয়োজিত সমাবেশে বোরহানউদ্দিন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হাসনাইনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বোরহানউদ্দিন সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও উপজেলার সিনিয়র সাংবাদিক মোঃ দীন ইসলাম রুবেল।

বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, বোরহানউদ্দিন রিপোটার্স ইউনিটির সভাপতি মোবাশ্বের হাসান শিপন, বোরহানউদ্দিন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, রুপান্তর টেলিভিশন সাংবাদিক মিজানুর রহমান, সিএনএন বাংলা টিভির সাংবাদিক মোঃ মহিউদ্দিন আজিমসহ উপজেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করতে হবে। দেশে সাংবাদিক নির্যাতনে বিচারহীনতার সংস্কৃতির কারণে এমন ঘটনা বার বার ঘটছে।

ঘটনার সঙ্গে জড়িতরা যত প্রভাবশালীই হোক না কেন তাদের গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন করার জন্য সরকারের কাছে দাবি জানান বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud