1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

সাংসদ আবুল হাসানাত আব্দুল্লাহর সুস্থতা  কামনা করে গৌরনদীর বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাত

  • প্রকাশিত : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ২১৪ বার পড়া হয়েছে

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের সংসদ সদস্য (মন্ত্রী পদমর্যদা) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহথর দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনায় বরিশালের গৌরনদী উপজেলার বিভিন্ন মসজিদে জুম্মা নামাজের বাদে দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

গৌরনদী পৌর যুবলীগের সাধারন সম্পাদক আল আমীন হাওলাদার ও যুবলীগ নেতা ছলেমান হাওলাদারের উদ্যোগে হযরত মল্লিক দূত কুমার মাজার সংলগ্ন মসজিদে, বাথর্ী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল হালিম সরদারের উদ্যোগে টরকী বন্দর তহশিল অফিস জামে মসজিদে, টরকী বন্দর আদর্শ জামে মসজিদ পরিচালনা কমিটি, পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বুলবুল দেওয়ানের উদ্যোগে সুন্দরদী বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী কমপ্লেক্স জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অপর দিকে বৃহস্পতিবার রাতে টরকী বন্দর শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির পরিচালনা কমিটির আয়োজনে বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়। এ সময় আওয়ামীলীগ নেতা ভজন কুন্ড, অমর রায়, সমীর সরকার, শিশির কুমার কুন্ডু, শেখর দত্ত বনিক উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud