1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জের যাদুকাটা নদীতে নৌকা ডুবে আবারো নিখোঁজ ১: উদ্ধার ২ শিশু

  • প্রকাশিত : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২২৩ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের সীমান্ত নদী যাদুকাটায় নৌকা ডুবে আবারো ১জন নিখোঁজ হয়েছে। নদী থেকে উদ্ধার করা হয়েছে ২শিশুকে। নিখোঁজ ব্যক্তির নাম- হাসিবুল ইসলাম (৩২)। সে জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া-চকবাজার গ্রামের আক্কাস আলীর ছেলে। উদ্ধারকৃত শিশুরা হলো- একই ইউনিয়নের আদর্শ গ্রামের মাসুল মিয়ার ছেলে জিয়াউর রহমান (৯) ও আরিফুল ইসলাম (৬)।

আজ শনিবার (১৯ জুন) দুপুর পর্যন্ত নিখেঁাজ ব্যক্তিকে নদী থেকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাকে উদ্ধারের জন্য পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবরি দল চেষ্টা করছে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়- গতকাল শুক্রবার (১৮ জুন) দুপুরে ভারতের মেঘালয় পাহাড় থেকে ঢল নামে জেলার তাহিরপুর উপজেলা সীমান্তের যাদুকাটা নদীতে। সেই ঢলের পানির সাথে ভেসে আসা কাঠ ও লাড়ড়ি ধরতে সীমান্তের লোকজন ছোট-বড় নৌকা নিয়ে লাউড়গড় বিজিবি ক্যাম্পের সামনে অবস্থিত যাদুকাটা নদী দিয়ে ভারতের ভিতরে প্রবেশ করে। ওই সময় প্রবল স্রোতের কবলে পড়ে হাসিবুল ইসলাম ও তার দুই শ্যালক জিয়াউর রহমান ও আরিফুল ইসলামের নৌকাটি যাদুকাটা নদীতে ডুবে যায়। তাদের আত্মচিৎকার শুনে এলাকার লোকজন অনেক চেষ্টা করে শিশু আরিফুর ও জিয়াউরকে নদী থেকে উদ্ধার করতে সক্ষম হয়। কিন্তু হাসিবুর রহমানকে খুঁজে পাওয়া যায়নি। সে নদীতে ডুবে নিখোঁজ হয়ে যায়। এঘটনাটি থানায় জানানোর পর পুলিশ বিকেলে ঘটনাস্থলে আসে। এরপর ফায়ার সাভির্সের ডুবরি দিয়ে সন্ধ্যা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। কিন্তু আজ শনিবার (১৯ জুন) দুপুর পর্যন্ত নিখেঁাজ হাসিবুলের কোন সন্ধান পাওয়া যায়নি।

এর আগে গত ৩১ মে সকালে একই ভাবে যাদুকাটা নদীতে ভেসে আসা গাছ ধরতে গিয়ে নৌকা ডুবে হারিছ মিয়া (২৪) নামের এক যুবক নিখঁাজে হয়। এখনও পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়গোফ-বারেকটিলা গ্রামের নুর ইসলামের ছেলে।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য ফায়ার সাভির্সের সহযোগীতায় যাদুকাটা নদীতে অভিযান চলছে।            

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud