1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

গৌরনদীতে আশরাফুল ল্যবরেটরীজ এর চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রের উদ্ধোধন।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৩১৫ বার পড়া হয়েছে

বরিশালের গৌরনদীতে আশরাফুল ল্যবরেটরীজ এর চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রের উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কাজী বাকাই বাজারের শহজাহান মার্কেট এর দ্বিতীয় তলায় খান মেডিকেল হলে আশরাফুল ল্যবরেটরীজ এর চিকিৎসা বিক্র‍য় কেন্দ্র শুভ উদ্ধোধন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আশরাফুল ল্যবরেটরীজ এর পরিবেশক মোঃ শাহিন খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আ’লীগ এর সহ-সভাপতি ও খাঞ্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নুর আলম সেরনিয়াবাত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাঞ্জাপুর ইউনিয়ন আ’লীগ এর সভাপতি মোঃ মতলেব হোসেন মাতুব্বর, সধারন সম্পাদক মোস্তফা সেরনিয়াবাত, আশরাফুল ল্যবরেটরীজ এর স্বত্বাধিকারী আয়ুর্বেদিক হাকীম মোঃ আশরাফুল ইসলাম, মেডিকেল অফিসার ডাঃ বিদ্যুৎ কুমার বিশ্বাস। আ’লীগ নেতা প্রদীপ কুমার দত্ত, কুদ্দুস মাতুব্ব, ব্যবসায়ী রনি বেপারী জলিল সহ অন্যান্যরা

আলোচনা সভায় বক্তারা দেশ ও জাতির কল্যাণে আশরাফুল ল্যাবরেটরীজ যে ভুমিকা রেখেছে তা অবশ্যই প্রশংসার দাবীদার উল্লেখ করে সময়ের প্রয়োজনে আরো বেশী প্রযুক্তি নির্ভর বিজ্ঞানসম্মত ও স্বাস্থ্যসম্মত ঔষধ তৈরী করে খুবই সাশ্রয়ী রেটে জনস্বার্থে সাধারণ মানুষের মাঝে বাজারজাত করার জন্য বিশেষ অনুরোধ জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ফিতা কেটে শুভ উদ্ধোধণ করেন,পরে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত শেষে মিষ্টি বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud