1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

আগামীকাল এইচএসসি পরীক্ষায় পাশ করা শিক্ষার্থীদের ভর্তির সিদ্ধান্ত

  • প্রকাশিত : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৭১৫ বার পড়া হয়েছে

বছর এইচএসসি পাস করা শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে আগামীকাল শনিবার (১৭ অক্টোবর)। এইদিন বিশ্ববিদ্যালয় পরিষদের সভায় শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নেওয়া হবে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) অনুষ্ঠিত এক ভার্চুয়াল সভায় এ তথ্য জানা গেছে।

অনলাইন শিক্ষা কার্যক্রমের বর্তমান অবস্থা এবং এ ব্যবস্থাকে কীভাবে আরও কার্যকর করা যায়, এ বিষয়ক সভায় সভাপতিত্ব করেন ইউজিসির চেয়ারম্যান অধ্যাপক ড. শহীদুল্লাহ।

চলমান মহামারি করোনার কারণে সম্প্রতি বাতিল করা হয়েছে এইচএসসি পরীক্ষা। জেএসসি ও এসএসসির ফলাফলের গড়ের মাধ্যমে নির্ধারণ করা হবে এবারের এইচএসসির ফল।

ইউজিসি সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগমের সঞ্চালনায় সভায় কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর, অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ, অধ্যাপক ড. মো. আবু তাহের, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, রাজশাহী বিশ্বদ্যিালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম আবদুস সোবহান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীন আক্তার প্রমুখ অংশ নেন।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud