1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

আবুল হাসানাত আবদুল্লাহর পরিবার নিয়ে মিথ্যাচারে বিক্ষুব্ধ বরিশাল আওয়ামী লীগ!

  • প্রকাশিত : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ২৮২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার।

দক্ষিণ জনপদের আওয়ামী ঘরানার রাজনীতির অভিভাবক হিসেবে পরিচিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এম.পির পরিবার নিয়ে কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ক্রমান্বয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রচার করে আসছে একটা অনলাইন সাইবার অপরাধী চক্র।

তারা ফেসবুকে ভুয়া একাউন্ট ও পেজ ব্যবহার করে এই ধরনের ভিত্তিহীন তথ্যগুলো প্রচার করে যাচ্ছে। সম্প্রতি তারা তাদের ভুয়া একাউন্ট এ লিখেছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ০১(গৌরনদী-আগৈলঝাড়া) আসন থেকে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ, বরিশাল ০২(উজিরপুর-বানারীপাড়া) থেকে তার মেজ পুত্র সেরনিয়াবাত মঈন উদ্দিন আবদুল্লাহ, বরিশাল ০৫(বরিশাল সদর) আসন থেকে তার বড় পুত্র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এবং বরিশাল ০৬ (বাকেরগঞ্জ) আসনে তার একমাত্র কন্যা সেরনিয়াবাত কান্তা আবদুল্লাহ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

কিন্তু বাস্তব সত্য হচ্ছে, সাংসদ আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর পরিবার থেকে এ ধরনের কোন ঘোষণাই আসেনি।এবং বরিশাল অঞ্চলের সাধারণ নেতা কর্মীরা মনে করে, আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার ও সংসদীয় জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের একজন গুরুত্বপূর্ণ সদস্য, অতএব তিনি বা তার পরিবারের সদস্যরা আগাম এ ধরনের কোন বিভ্রান্তিকর তথ্য কখনোই প্রকাশ করবে না এবং তারা মনে করে এ ধরনের মিথ্যাচার শুধু সাংসদ আবুল হাসানাত আবদুল্লাহ এবং তার পরিবারকে হেও প্রতিপন্ন করার জন্যই করা হয়েছে।
এ ঘটনায় আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মী ও সমর্থকরা তীব্র নিন্দা ও ক্ষুদ্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেছেন এবং অবিলম্বে দোষীদের সনাক্ত করে শাস্তির দাবি জানিয়েছেন।

জানা গেছে, সাইবার অপরাধী চক্রটির সদস্যরা বিভিন্ন সময়ে আওয়ামী রাজনীতির নীতি পরিপন্থী কর্মকান্ড করায় সংগঠন থেকে বিচ্ছিন্ন হয়েছে এবং এদের সাথে বিএনপি জামাত সহ একটি দেশ বিরোধী শক্তিও একত্রিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud