1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দেয়া ছাত্রদল নেতা ঢাকা থেকে গ্রেপ্তার।

  • প্রকাশিত : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫০ বার পড়া হয়েছে

পঙ্কজ কুন্ডু স্টাফ রিপোর্টার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বরিশালের গৌরনদীতে নিজ এলাকায় এাস সৃষ্টি করার অভিযোগে সরকারি গৌরনদী কলেজ ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক কাইফি শিকাদার মিমি (২৫)কে রাজধানীর বাসিলা এলাকা থেকে মঙ্গলবার দিবাগত রাতে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। এ সময় পুলিশ কাইফির ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করেছে।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, গত ১২ সেপ্টেম্বর ছাত্রদল নেতা কাইফি শিকাদার তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে অশালীন ও আপত্তিকর পোস্ট প্রদান করে।

এ ঘটনায় গৌরনদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টৃু ভূইয়া বাদি হয়ে কাইফি শিকাদার মিমি ও তার বাবা গৌরনদী পৌর বিএনপির যুগ্ন-আহ্বায়ক আবুল কালাম শিকদার (৬০) এবং বিএনপি ও সহযোগী সংগঠনের অজ্ঞাতনামা ২০/২৫ নেতাকর্মী আসামি করে মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর তাৎক্ষনিক পুলিশ পৌরসভার উত্তর বিজয়পুর এলাকায় অভিযান চালিয়ে মামলার ২নং আসামি পৌর বিএনপির যুগ্ন-আহ্বায়ক আবুল কালাম শিকদারকে গ্রেপ্তার করে।

মামলার পর থেকে কাইফি আত্ম গোপন করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার ওসি মো. আফজাল হোসেন ঢাকা মেট্রো পলিটন পুলিশের সহায়তায় বাসিলা এলাকা থেকে মঙ্গলবার দিবাগত রাতে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত কাইফি শিকাদারকে বুধবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতে প্রেরণ করেন। আদালত কাইফি শিকাদারকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud