1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

গৌরনদীতে সাব-সেক্টর কমান্ডার নিজামউদ্দিনের স্মরণ সভা ও মিলাদ দোয়া অনুষ্টান

  • প্রকাশিত : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪৪ বার পড়া হয়েছে

মহান মুক্তিযুদ্ধের ৯ নং সেক্টরের ৩ নং সাব-সেক্টর কমান্ডার ও নিজামউদ্দিন ডিগ্রী কলেজের প্রতিষ্টাতা বীর মুক্তিযোদ্ধা নিজামউদ্দিন আহম্মেদ এর ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও মিলাদ দোয়া অনুষ্টান অনুষ্ঠিত হয়।

হোসনাবাদ নিজামউদ্দিন ডিগ্রী কলেজের উদ্যোগে বুধবার সকালে কলেজের হলরুমে ভারপ্রাপ্ত অধ্যক্ষ অসিম কুমার সিকদারের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন সরিকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেজবা উদ্দিন আকন।

বিশেষ অতিথি ছিলেন যুদ্ধকালীন কমান্ডার মুনছুর আলী, সরিকল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ মন্নান মৃধা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মনিরুল ইসলাম, সরিকল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন মোল্লা।

নিজামউদ্দি স্মুতি যুব ক্লাব ও পাঠাগারের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমানের সঞ্চলনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আঃ ছালাম, নিতাই লাল চক্রবর্তী, খান শামছুল হক, হোসনাবাদ আলীম মাদ্রাসার অধ্যক্ষ আবুল হোসেন, নিজামউদ্দিন ডিগ্রী কলেজের গভানিংবডির সদস্য আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা সেকেন্দার আলী হাওলাদার প্রমুখ। শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন শেষে কবর জিয়ারত করা হয়।

আজকাল বিডি/মাসুদ   

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud