1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

গৌরনদীতে কোভিড-১৯ জরুরী সহায়তা কার্যক্রমের উদ্ধোধন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৫৫ বার পড়া হয়েছে

বরিশালের গৌরনদীতে কোভিড-১৯ জরুরি সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন ব্যক্তিদের মাঝে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্ধোধন করা হয়।

হিলফে ফিউর বাংলাদেশ ও লিক্সটেন স্টাইল এর অর্থায়নে, বে-সরকারি সাহায্য সংস্থা আলোক বাংলার আয়োজনে বৃহস্পতিবার দুুপরে উপজেলার ধানডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান সংস্থার সভাপতি রুহী দাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান।

চাঁদশী ঈশ্বর চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী আসাদুজ্জামানের সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন সংস্থার নিবার্হী পরিচালক (উন্নয়ন) জাহিদুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধানডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সমাজ সেবক মোক্তার হোসেন সিকদার, ধানডোবা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচএম মানিক হাসান, ধানডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাম্মদ ছালেহা আক্তার, কাজী মোকলেছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এসএম জাকির হোসেন, ইউপি সদস্য শহীদুল ইসলাম, শিক্ষক মুনছুর আলী হাওলাদার, মহিলা আওয়ামীলীগ নেত্রী জেসমিন বেগম, যুবলীগ নেতা রমজান আলী হাওলাদারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে প্রতি পরিবারকে ১০কেজি চাল, ৩কেজি আলু, ১কেজি করে ডাল, লবন, ১লিটার সয়ামিন তৈল, ২টি সাবান ও ৪টি মাক্স ৮ শত পরিবারের মধ্যে দক্ষিণ ধানডোবা গ্রামের ১১০টি পরিবারে মাঝে বিতরণের মধ্য দিয়ে কোভিড-১৯ জরুরি সহায়তা কার্যক্রমের উদ্ধোধন করা হয়।

বাকী ৬৯০ পরিবারকে পর্যায়ক্রমে বিতরণ করা হবে বলে সংস্থার সংস্থার নিবার্হী পরিচালক (উন্নয়ন) জাহিদুল ইসলাম জানান।

আজকাল বিডি/মাসুদ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud