1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

খুলনা প্রেসক্লাবে ঢাকাপোস্ট এর উদ্বোধনি অনুষ্ঠান আয়োজিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

‘সত্যের সাথে সন্ধি’ এই স্লোগান নিয়ে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) খুলনা প্রেসক্লাবে ঢাকা পোস্টের উদ্বোধনী অনুষ্ঠানে কেক কাটা ও শোভাযাত্রা বের করা হয়। বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় পাঠকের মন জয় করবে ঢাকা পোস্ট এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন খুলনা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আ’লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক। পাঠকদের মন জয়ের পাশাপাশি ঢাকা পোস্টএর প্রতি যেন সবার আগ্রহ সৃষ্টি করতে পারে সেই কামনা করেছেন তিনি।
এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ঢাকা পোস্টের খুলনার নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মিলন। কেক কাটা শেষে নগরীতে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
ঢাকা পোস্টের কাছে প্রত্যাশা ব্যক্ত করে বক্তারা বলেছেন, জনগণের চতুর্থ স্তম্ভ হিসেবে ঢাকা পোস্ট কাজ করবে। এখনকার অনলাইনের ভিড়ে ঢাকা পোস্ট বস্তু নিষ্ঠতা ধরে রাখতে পারে। সময়ানুবর্তিতা ও সত্য বলার যে সাহস সেটিকে সামনে রেখে অনলাইনটি তার অগ্রযাত্রা ধরে রাখতে পারে। অনলাইন পত্রিকাটি ভালো করবে, এটি একটি জনসাধারণ এবং গণমানুষের পত্রিকা হয়ে উঠবে। ঢাকা পোস্ট নিরপেক্ষ থেকে সব ধরনের নিউজ প্রকাশ করবে। নির্দলীয়ভাবে ঢাকা পোস্ট এগিয়ে যাবে সেই কামনা করি। অবহেলিত জনগনের পাশে থাকবে ঢাকা পোস্ট।
কেক কাটা, সভা ও শোভাযাত্রা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও ঢাকা পোস্টকে শুভেচ্ছা জানিয়েছেন মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, নগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মধু, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, এসএম নজরুল ইসলাম, একে হিরু ও শেখ আবু হাসান, বর্তমান সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোতাহার রহমান, মামুন রেজা ও মল্লিক সুধাংশু, শেখ দিদারুল আলম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মোঃ মাহাবুব আলম সোহাগ, খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রধান (দায়িত্বপ্রাপ্ত) মামুন-অর রশিদ, সময়ের খবর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, আযমখান কর্মাস কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক এমএম কবির আহমেদ, খুলনা চেম্বার অব কর্মাসের পরিচালক মফিদুল ইসলাম টুটুল, ইউ এস বাংলা খুলনা অফিসের ম্যানেজার সুজন আহমেদ, কেইউজের সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম কাজল, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ আশরাফ-উজ-জামান, ইসলামী আন্দোলন খুলনা মহানগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দীন, খুলনা টাইমস সম্পাদক সুমন আহমেদ, নিরাপদ সড়ক চাই খুলনার সাধারণ সম্পাদক এসএম ইকবাল হোসেন বিপ্লব, টিভি রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক এএইচএম শামিমুজ্জামান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন’র সাবেক নির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, খুলনা প্রেসক্লাবের সহকারি সম্পাদক এসএম নূর হাসান জনি, মাকসুদুর রহমান (মাকসুদ) ও মাহাবুবুর রহমান মুন্না, সাংবাদিক দেবব্রত রায়, এসএম কামাল হোসেন, মিলন হোসেন, ইলিয়াস আহম্মেদ, শেখ আল-এহসান, আহম্মদ মুসা রঞ্জু, উত্তম মন্ডল, আশরাফুল ইসলাম নূর, মামুন আব্দুল্লাহ রুবেল, রকিবুল ইসলাম মতি, আল মাহামুদ প্রিন্স, আমিনুল ইসলাম, অভিজিত পাল, আরাফাত হোসেন অনিক, হেল্লাল মোল্যা, হাসানুর রহমান তানজির, রফিক আলী, বেল্লাল হোসেন সজল, কামরুল আহসান, আজিজুর রহমান, আমিরুল ইসলাম, মেহেদী হাসান বাপ্পী, তৃরান মল্লিক, মানিক মোল্লা, মশিউর রহমান জনি, মফিজুর রহমান জয় ও রনি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud