1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

খুলনায় ভাষা দিবস উপলক্ষে ইশা ছাত্র আন্দোলন (খুলনা শাখা) এর বর্ণমালা মিছিল

  • প্রকাশিত : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪২ বার পড়া হয়েছে

রবিবার (২১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টা থেকে নগরীর পাওয়ার হাউস মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক বর্ণমালা মিছিল বের করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগর ও জেলা শাখা। উক্ত বর্ণমালা মিছিলে সভাপতিত্ব করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা জেলার সভাপতি শেখ মুহাম্মাদ নাজমুস সাকিব।

প্রধান অতিথি হিসেবে উক্ত আয়োজিত মিছিলে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহ দা: বা:। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ আল গালিব, নগর ছাত্র ও যুব কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব জাহিদুল ইসলাম, জেলা ছাত্র ও যুব কল্যান বিষয়ক সম্পাদক মাওঃ তাওহীদুল ইসলাম মামুন, ইসলামী শ্রমিক আন্দোলন এর জেলা সেক্রেটারী মুফতী হেলাল উদ্দিন শিকারি, ইসলামী যুব আন্দোলন এর নগর সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর নগর সভাপতি মোহাম্মদ মঈনুল ইসলাম।

তথায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর সহ প্রশিক্ষণ সম্পাদক মুফতী আমিরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন মহানগর তথ্য ও প্রযুক্তি বিষয়ক ইঞ্জিনিয়ার হায়দার আলী, ইশা ছাত্র আন্দোলনের মহানগর সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম ইসলাম আবীর, জেলা সাধারণ সম্পাদক মো এনামুল ইসলাম সাইদ, মোঃ আবু বক্কার, মোল্লা ফরহাদ হোসেন, আব্দুল্লাহ আল মামুন, মাহদী হাসান মুন্নাসহ নগর ও জেলার বিভিন্ন নেতৃবৃন্দ।
উক্ত নেতৃবৃন্দ মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ভাষার জন্য যারা জীবন দিয়ে গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে এই বর্ণমালা মিছিল সমাপ্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud