1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ঝালকাঠিতে টানা ৯বার নির্বাচিত চেয়ারম্যান মোবারক ম‌ল্লিক আর নেই

  • প্রকাশিত : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

ঝালকাঠি উপজেলার বাসন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পিচ এন্ড জাস্টিস পুরুস্কার প্রাপ্ত, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা শ্রমিক লীগের আহবায়ক, বীর মুক্তি যোদ্ধা মোবারক হোসেন মল্লিক চলে গেলেন না ফেরার দেশে।

টানা ৯বার নির্বাচিত ৪৪ বছর যাবৎ একটি ইউনিয়নের চেয়ারম্যানের পদে থাকা ৭৩ বছর বয়সী কীর্ত্তিমান এ রাজনীতিবীদ শুক্রবার ভোর ৫ টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

বেশ কিছু দিন ধরে তিনি হার্টে সমস্য, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিকসসহ বার্ধক্ষ্য জনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মোবারক হোসেন মল্লিকের জামাতা রাকিব তালুকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ঝালকাঠির রাজনৈতিক ইতিহাসের উজ্জ্বল নক্ষত্র মোবারক হোসেন মল্লিকের জানাজার নামাজ শুক্রবার বাদ আছর ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে বলেও তার পরিবারের পক্ষথেকে জানানো হয়েছে।

স্বর্ণপদক প্রাপ্ত টানা ৯ বারের নির্বাচিত চেয়ারম্যানের মৃত্যুতে ঝালকাঠি ২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন শোক প্রকাশ করেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন ঝালকা‌ঠি-২ আস‌নের সাংসদ আ‌মির হো‌সেন আমু ও সা‌বেক সাংসদ ইসরাত সুলতানা ই‌লেন ভু‌ট্টো । তারা শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা।জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud