শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রমজানপুর বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী মামুন বেপারী। রাজাপুরে মায়ের চোখের সামনে ট্রলি চাপায় শিশু ছাত্রী নিহত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবনির্বাচিত চেহারমান মোঃ মিল্টন ইব্রাহিমের নেতৃত্বে বিজয় র‍্যালী কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের বিরুদ্ধে মামলা ; শুনানি গ্রহণ মঙ্গলবার ।

মোঃ তরিকুল ইসলাম তুহিন পটুয়াখালী জেলা প্রতিনিধি
  • আপডেট: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০ | খবরটি 
  • ৮২৯ বার দেখা হয়েছে

সুন্দরবন এক্সেপ্রেস ট্রান্সপোর্ট সিস্টেম লি:মি: পন্য হারিয়ে ফেলায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযোগ দায়ের করেছেন আইনজীবী মো. আল আমিন হাওলাদার ।

অভিযোগের ভিত্তিতে আগামীকাল সোমবার (৬ অক্টোবর) সকাল ১০ টায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কার্যালয়ে উভয় পক্ষের শুনানি গ্রহণ করবেন সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম।

আইনজীবী মো. আল আমিন হাওলাদার বলেন, গত ৯ জুলাই পটুয়াখালী সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে একটি হলুদ পলিব্যাগে একশত টাকা পরিশোধ করে একটি পন্য ঢাকা ফারম গেট শাখায় ইউনিক মোবাইল ঠিকানায় প্রেরণ করি।

পণ্যটি যথা সময়ে না পাওয়ায় সুন্দরবন কুরিয়ার সার্ভিস অভিযোগ করলে কতৃপক্ষ জানান পণ্যটি হারিয়ে গেছে। পরবর্তীতে কতৃপক্ষের নিকট একাধিকবার যোগাযোগ করলে তারাা জানান পণ্যের সম পরিমাণ টাকা আমাকে দেবে।

পরবর্তীতে তারা সময় ক্ষেপণ করে দির্ঘ দুই মাস পর কুরিয়ার সার্ভিসের হেড অফিস থেকে জানান, আমার নিকট রক্ষিত কুরিয়ারের রশিদ নিয়ে পটুয়াখালী শাখায় গেলে সম পরিমাণ টাকা পরিশোধ করবে।

তারপর রশিদ নিয়ে গত ২২ সেপ্টেম্বর পটুয়াখালী সুন্দরবন কুরিয়ার সার্ভিসে গেলে ম্যানেজার বলেন, তাকে টাকা পরিশোধের বিষয়ে হেড অফিস থেকে কিছু বলা হয়নি।

হেড অফিস থেকে কিছু না বললে কোন টাকা দেওয়া যাবে না।

তিনি আরও বলেন, ম্যানেজারকে হেড অফিস থেকে বলা তথ্য সংগ্রহ করলে বলেন, আপনি হেড অফিসে গিয়ে বোঝেন। এখানে কিছু হবে না।

এবিষয়ে পটুয়াখালী সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ম্যানেজারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

এবিষয়ে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম বলেন, আইনজীবীর অভিযোগের ভিত্তিতে আগামীকাল শুনানি রয়েছে। অভিযোগ প্রমানিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *