স্বাস্থ্য বিধি মেনে আগামী ১১ আগস্ট থেকে সীমিত পরিসরে গণপরিবহন চালুর অনুমতি দিয়েছে সরকার।

 

আ" /> আগামী ১১ আগস্ট থেকে সীমিত পরিসরে গণপরিবহন চালুর অনুমতি দিয়েছে সরকার। – দৈনিক আজকাল

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

আগামী ১১ আগস্ট থেকে সীমিত পরিসরে গণপরিবহন চালুর অনুমতি দিয়েছে সরকার।

আজকাল বিডি ডেস্ক।
  • আপডেট: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১ | খবরটি 
  • ৭১ বার দেখা হয়েছে

স্বাস্থ্য বিধি মেনে আগামী ১১ আগস্ট থেকে সীমিত পরিসরে গণপরিবহন চালুর অনুমতি দিয়েছে সরকার।

 

আজ (০৩ আগস্ট) করোনা পরিস্থিতি নিয়ে আন্তঃমন্ত্রণালয় সভা শেষে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

মন্ত্রী বলেন, “জেলা থেকে গণপরিবহনগুলো বাই-রোটেশন চালু করা হবে। যেমন, যেখান থেকে আগে প্রতিদিন ১০০ বাস চলাচল করত, এখন সেখানে ৩০-৪০টি বাস থাকবে”।

তিনি আরও বলেন, “জেলা প্রশাসন এটি নিয়ন্ত্রণ করবে”।

 

 

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ রোধে আগামী ১০ আগস্ট পর্যন্ত লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে।

করোনাভাইরাস সংক্রমণ আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় গত ২৩ জুলাই দেশব্যাপী ১৪ দিনের লকডাউন জারি করে সরকার।

 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ইতোমধ্যেই ২১ হাজার ছাড়িয়েছে; অন্যদিকে, ১২,৮০,৩১৭ জনের শরীরে শনাক্ত হয়েছে মারাত্মক এই ভাইরাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *