বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

বাংলাদেশ শিল্পী সমিতির সদস্যপদ হারাচ্ছেন রাজ পরীমণি

আজকাল বিডি ডেস্ক।
  • আপডেট: শনিবার, ৭ আগস্ট, ২০২১ | খবরটি 
  • ৮৪ বার দেখা হয়েছে

বাংলাদেশ শিল্পী সমিতিতে সদস্যপদ হারাচ্ছেন চিত্রনায়িকা পরীমণি ও নজরুল ইসলাম রাজের পদ স্থগিত করেছে বাংলাদেশ  শিল্প সমিতি।  জানিয়েছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির গঠনতন্ত্র অনুযায়ী কোনো সদস্য যদি সমিতির ভাবমূর্তি ক্ষুণ্ন করে কোনো কাজে লিপ্ত হয় সাথে সাথে তার সদস্যপদ সাময়িকভাবে স্থগিত হবে। পরীমণির বিরুদ্ধে যেহেতু মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে, তাই নিয়ম অনুযায়ী তার সদস্যপদ আর থাকার সুযোগ নেই। এ ব্যাপারে দুই-এক দিনের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হতে পারে।
তিনি জানান, বিচারে যদি আদালতে তিনি নির্দোষ প্রমাণিত হন তবে সদস্যপদ ফিরে পাবেন। যদি দোষী সাব্যস্ত হন, সে ক্ষেত্রে আজীবনের জন্য পরীমণি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ হারাবেন। আর সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সাংবাদিকদের জানিয়েছেন, পরীমণির ব্যাপারে সিনিয়রদের সাথে কথা বলে আনুষ্ঠানিক সিদ্ধান্ত সংবাদ সম্মেলন করে জানানো হবে।
অন্য দিকে র্যাবের হাতে আটক হওয়া আলোচিত প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের সদস্য পদ স্থগিত করেছে বাংলাদেশ ফিল্ম ক্লাব। নজরুল ইসলাম রাজ চলচ্চিত্রের এই সংগঠনটির সহযোগী সাধারণ সম্পাদক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের সভাপতি চিত্রনায়ক ওমর সানী। তিনি সাংবাদিকদের বলেন, যেহেতু নজরুল রাজ রাষ্ট্রের পরিপন্থী একটি কাজের জন্য গ্রেফতার হয়েছেন, তাই আমরা তার পদটি স্থগিত করেছি। ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি বলেন, যদি তিনি শাস্তিপ্রাপ্ত হন তাহলে আইন অনুযায়ী নজরুল রাজ পদ হারাবেন। গত ফেব্রুয়ারিতে বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে নজরুল ইসলাম রাজ ওমর সানীর প্যানেলে নির্বাচন করে জয়ী হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *