বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

লকডাউন অব্যাহত থাকলেও শ্রীলঙ্কা সফরের আশাবাদী বিসিবি

মোঃ রফিকুল ইসলাম সাগর
  • আপডেট: শনিবার, ৩ এপ্রিল, ২০২১ | খবরটি 
  • ১৩২ বার দেখা হয়েছে

এই মাসে দুটি টেস্টের জন্য শ্রীলঙ্কা সফর করবে বাংলাদেশ
করোনাভাইরাস মামলার উত্থানের পর সোমবার থেকে সারা দেশে দেশব্যাপী সপ্তাহব্যাপী লকডাউন চাপানো হবে, তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনও শ্রীলঙ্কা আসন্ন সফর নিয়ে আতঙ্কিত নয়।
বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী শনিবার (৩ এপ্রিল) বলেছিলেন যে তারা দুটি টেস্ট নিয়ে এই সফরে যাওয়ার জন্য আগ্রহ আছেন এবং আগামী দিনের পরিস্থিতি মূল্যায়নের পরে সংশ্লিষ্টদের সাথে পরামর্শের পাশাপাশি এই সিদ্ধান্ত নেওয়া হবে।
নিজামউদ্দিন বলেন, “সফরের সব ব্যবস্থা (সফরের জন্য) রয়েছে তবে এই মুহুর্তে আমরা দেশের অবস্থা পর্যবেক্ষণে মনোনিবেশ করছি।”
“সরকার শুধু লকডাউন ঘোষণা কথা বিবেচনা করে এই মুহূর্তে সন্দেহজনক বলতে পারি না।
তিনি বলেন, “আমরা বুঝতে পারব যে আমরা কয়েক দিনের মধ্যে কোথায় দাঁড়িয়ে আছি এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের (সরকারের) সাথে পরামর্শের পাশাপাশি আমাদের শ্রীলঙ্কার বোর্ড এর সাথেও আলোচনা করার পরে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য:
শনিবার লকডাউনের সিদ্ধান্তর পর সফর নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *