বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কালকিনির সিডিখানে বোমা বিস্ফোরনে শিশু-নারী আহত কালকিনিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন কলাপাড়ায় হাইব্রিডদের দখলে আওয়ামীলীগের ঘর,বিপাকে ত্যাগী নেতাকর্মীরা মাদারীপুরে দুই স্বেচ্ছাসেবী কর্মীকে নিয়ে গভীর ষড়যন্ত্রের অভিযোগ উজিরপুরে ডিবির অভিযানে প্রায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিত্র নায়িকা পরিমনির সাথে ডিবি কর্মকর্তার,প্রেম সিসিটিভি ফুটেজ ফাঁস। মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামালে’র জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত। বরযাত্রীর নৌকায় ব’জ্রাঘাতে ১৭ জনের প্রাণহানি আগামী ১১ আগস্ট থেকে দোকানপাট ও শপিংমল পুনরায় চালু করা হবে বরিশালে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক সাংবাদিক হেনস্

পর্নকাণ্ডে শিল্পা: গ্রেফতার রাজ কুন্দ্রা, বলিউডে গুঞ্জন

মোঃ রফিকুল ইসলাম সাগর, অনলাইন ডেস্ক;
  • আপডেট: বুধবার, ১১ আগস্ট, ২০২১ | খবরটি 
  • ৭৪ বার দেখা হয়েছে

রাজকুন্দ্রার জেল হেফাজতের পর নিজের সোশ্যাল মিডিয়ায় বিবৃতি জানিয়েছিলেন শিল্পা শেট্টি । এবার সকলের সামনে আসতে চলেছেন অভিনেতা । পর্নকাণ্ডে অভিযুক্ত তাঁর স্বামী রাজ কুন্দ্রা তাঁর গ্রেফতারির পর থেকে মুখ খোলেন নি শিল্পা। রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে ছিলেন ছিলেন তিনি, এর শুটিংও বন্ধ করে দেন। তাঁর বদলে এন্ট্রি নেন সোনালি বেন্দ্রে। প্রায় এক মাস পর জনসমক্ষে আসতে চলেছেন তিনি।
শোনা যাচ্ছে একটি ভার্চুয়াল অনুষ্ঠানে অংশ নেবেন অভিনেতা। একটি ফান্ডরেজারের ক্যাম্পে থাকবেন তিনি। অতিমারিতে ক্ষতিগ্রস্থ বিভিন্ন স্তরের মানুষ। শোনা যাচ্ছে করোনায় ত্রাণ সংগ্রহের জন্য এই ফান্ডরেজার ক্যাম্পের আয়োজন। এই ক্যাম্পে বলি তারকাদের পাশাপাশি দেখা যাবে ইন্টারন্যাশনাল স্টারদেরও। বলিউডের নামি তারকারা যেমন সইফ আলি খান, সারা আলি খান, করণ জোহর,পরিণীতি চোপড়া, অর্জুন কাপুর, দিয়া মির্জা থাকবেন। রাজকুমার রাও অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে থাকবেন।
সোশ্যাল মিডিয়ায় স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ রবিবার সন্ধ্যায় ফেসবুকে তিন ঘণ্টা ধরে চলবে এই অনুষ্ঠান। এই অনুষ্ঠান থেকে প্রাপ্ত অর্থ দিয়ে ভেন্টিলেটর, অক্সিজেন কনসেন্ট্রেটর, সিলিন্ডার, প্রয়োজনীয় ওষুধ এবং ICU ইউনিটের ব্যবস্থা করা হবে। টিকা কেন্দ্রগুলিতেও পাঠানো হবে বেশ কিছুটা অনুদান। রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে গ্রেফতার হওয়ার প্রায় এক মাস পর হতে চলেছে এই ইভেন্ট। তাঁর স্ত্রী অভিনেতা শিল্পা শেট্টি স্বামীর গ্রেফতারির পর থেকেই আলোচনার বাইরে ছিলেন। তিনি তাঁর রিয়েলিটি শো থেকেও বিরতি নিয়েছিলেন।
সোমবারই ফের নয়া আইনি জটিলতায় ফেঁসেছেন শিল্পা ও তাঁর মা সুনন্দা শেট্টি । এবার তাঁদের বিরুদ্ধে দায়ের হল প্রতারণার মামলা। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, একাধিক জায়গায় এই ফিটনেস সেন্টারের শাখা খোলার নামে কোটি কোটি টাকা আত্মাসাৎ করেছেন। ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’-এর একাধিক শাখা খোলার কথা থাকলেও আদপে তা খোলা হয়নি। অথচ তার জন্য কোটি টাকা নিয়েছিলেন শিল্পা শেট্টি ও সুনন্দা শেট্টি।
এর আগে পর্নকাণ্ডে অভিনেতা নিজের ইনস্টাগ্রামে একটি বিবৃতি জানিয়েছিলেন। সন্তানের কথা মাথায় রেখেই তিনি সকলকে অনুরোধ করেন, তাঁর পরিবারের প্রাইভেসি যেন বজায় রাখতে দেওয়া হয়। রাজ কুন্দ্রা প্রসঙ্গে তাঁর মত “আমি এখনও কোনো মন্তব্য করিনি আর সেটা আমার সিদ্ধান্ত, এই ক্ষেত্রে আমি সেটাই করে যাবো।’ তিনি এও জানান তাঁর মুম্বই পুলিশ এবং ভারতীয় বিচার ব্যবস্থার ওপর আস্থা রয়েছে, সঠিক বিচার হবে। এখন এই অনুষ্ঠানে তিনি পর্নকাণ্ড নিয়ে মুখ খোলেন কিনা সেটাই দেখার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *