1. almasbepary52@gmail.com : Almas Bepary : Almas Bepary
  2. musafirmostofa2@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
  3. rajkutir17@gmail.com : Abu Sayed : Abu Sayed
  4. admin@ajkalbd.news : Admin : Admin
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্রেকিং নিউজ:

ভাইরাল শাকিবের নবাব এল,এল,বি সিনেমার পোস্টার

  • প্রকাশিত : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৫১১ বার পড়া হয়েছে
একটানা শুটিং চলছে শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ ওয়েব সিনেমার। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চলছে এই সিনেমার কাজ। তার কারণ হিসেবে জানা গেছে, চলতি মাসের ২৩ অক্টোবর ওটিটি প্লাটফর্মে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে পরিচালক অনন্য মামুনের।
এরইমধ্যে গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রকাশিত হয়েছে ‘নবাব এলএলবি’ সিনেমার প্রথম পোস্টার। প্রকাশ হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই এটি সামাজিক যোগাযোগমাধ্যেমে ভাইরাল হয়েছে। প্রশংসায় মেতেছেন তার ভক্তরা। পোস্টারে দেখা যাচ্ছে, কোনোকিছুর অনুসন্ধানের জন্য বাইকে চেপে ছুটে চলছেন শাকিব খান। সিনেমার স্লোগান হিসেবে ব্যবহার করা হয়েছে ‘ব্যাক ফর জাস্টিস’ কথাটা।
আই থিয়েটার অরিজিনালে সাবস্ক্রাইব করে দেখা যাবে ‘নবাব এলএলবি’। এই সিনেমার মাধ্যমেই এই প্লাটফর্মটি চালু হচ্ছে। ‘নবাব এলএলবি’ই বাংলাদেশের প্রথম চলচ্চিত্র যেটা অ্যাপে মুক্তি পাচ্ছে।
‘নবাব এলএলবি’ সিনেমায় আরও অভিনয় করেছেন, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ার ও শহিদুজ্জামান সেলিম।
শাকিব খান বলেন, ‘নবাব এলএলবি সিনেমার কাছে সমসাময়িক অন্য কোনো সিনেমা কিছুই না। এই সিনেমায় সবাই অনেক যত্ন নিয়ে কাজ করেছেন, যা ভাষায় প্রকাশ করা সম্ভব না। করোনা মহামারির এই সময়ে  যেভাবে কাজ হয়েছে, তাতে আমি মুগ্ধ। আগের নবাবের চেয়ে এটা কোনো অংশে কম না। গতকাল রাতে সিনেমার পোস্টার প্রকাশিত হওয়ার পর থেকে অনেক শুভেচ্ছা পেয়েছি। দর্শকদের জন্যই তো আমি আজকের শাকিব খান হয়েছি।’
পরিচালক অনন্য মামুন বলেন, ‘সিনেমার সঙ্গে যুক্ত সবার সহযোগিতা থাকলে ভালো সিনেমা করা সম্ভব। শাকিব খানসহ অন্যরা সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছেন। আগামী কয়েকদিনের মধ্যে সিনেমার গান ও কয়েকটি দৃশ্যের জন্য মালদ্বীপে যাব। আগামী ২৩ অক্টোবরে সিনেমাটি মুক্তি দেওয়ার চেষ্টা থাকবে। “নবাব এলএলবি” প্রথমে অ্যাপে মুক্তি দেবো। পরিস্থিতি দেখে সিনেমা হলে চালাব। সিনেমার প্রথম পোস্টার দেখে সবার উচ্ছ্বাস দেখে ভালো লেগেছে। প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই এটি ভাইরাল হয়ে গেছে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright: 2020 -2023 “দৈনিক আজকাল” রাজ কুঠির একটি অঙ্গ প্রতিষ্ঠান।
Design By Fahim Mahmud